ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জাতীয় বিতর্ক প্রতিযোগিতার প্রথম পর্বে জাককানইবির জয়

জাককানইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৭, ২৫ ডিসেম্বর ২০২১   আপডেট: ২০:৪২, ২৫ ডিসেম্বর ২০২১
জাতীয় বিতর্ক প্রতিযোগিতার প্রথম পর্বে জাককানইবির জয়

জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতায় প্রথম পর্বে জয়লাভ করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি)। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর দে বিজয়ী দল, মডারেটর এবং সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান এবং সফলতা কামনা করেন।

শনিবার (২৫ ডিসেম্বর) বাংলাদেশ টেলিভিশন ভবনে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় বনাম সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়ের মধ্যে এই বিতর্ক প্রতিযোগিতা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা এস এম হাফিজুর রহমান।

বিতর্কের বিষয় ছিল ‘সামাজিক যোগাযোগ মাধ্যম শিক্ষার্থীদের পাঠ্যবই বিমুখ করছে’। জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় বিষয়ের বিপক্ষে অবস্থান নিয়ে ৩-০ ব্যবধানে জয়লাভ করেছে।

শ্রেষ্ঠ বক্তা হিসেবে মনোনীত হন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের দলনেতা শফিকুল ইসলাম বাপ্পি। রুমন হাসান ১ম বক্তা এবং অনিক হাসান ২য় বক্তা হিসেবে বক্তব্য রাখেন।

ক্লাব মডারেটর হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনা দেন কে এম মাহমুদুল হক, সহকারী অধ্যাপক, নৃবিজ্ঞান বিভাগ, জাককানইবি।

দলটিতে সদস্য হিসেবে উপস্থিত ছিলেন বিতর্ক সংঘের সদস্য আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী সাত্তিক মাহবুব, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের ফিরোজ আহমেদ, জারিন তাসনিম এবং ফিল্ম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের জিহাদুজ্জামান জিসান।

ধারণকৃত বিতর্ক প্রতিযোগিতাটি শিগগিরই বাংলাদেশ টেলিভিশনে সম্প্রচার হবে।

ফাহাদ/মাহি/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়