ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

চাঁদপুর স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনে নতুন নেতৃত্ব

কুবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৮, ২৭ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৩:০৮, ২৭ ডিসেম্বর ২০২১
চাঁদপুর স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনে নতুন নেতৃত্ব

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত চাঁদপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন ‌‘চাঁদপুর স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। 

সোমবার (২৭ ডিসেম্বর) সংগঠন সূত্রে বিষয়টি জানা যায়৷এর আগে রোববার সংগঠনের সাবেক সভাপতি তাসনিম রহমান আসিফ ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ এবং উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার মাসুদুর রহমানের সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী ১ বছরের জন্য কমিটির অনুমোদন দেওয়া হয়।

আইন বিভাগের ১১তম ব্যাচের শাহাদাৎ হোসেনকে সভাপতি এবং লোকপ্রশাসন বিভাগের ১১তম ব্যাচের এ এম নূরউদ্দিন হোসাইনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। 

কমিটির অন্যদের মধ্যে সহ-সভাপতি পদে ফার্মেসি ১১তম ব্যাচের সাইদুল ইসলাম রোহান, বাংলা ১১তম ব্যাচের এসএম মাসুদ আলম, রসায়ন ১১তম ব্যাচের রাফসান রিফাত, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১১তম ব্যাচের সোহেল পাটোয়ারী ও সোহেল সবুজ। 
 
যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন পরিসংখ্যান ১২তম ব্যাচের কিশোর কুমার ও ইমন হোসেন, নৃবিজ্ঞান ১২তম ব্যাচের গুলশান আরা সুইটি, লোকপ্রশাসন ১২তম ব্যাচের আল-আমিন। 
 
সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন ম্যানেজমেন্ট ১৩তম ব্যাচের মো. আসাদ খান, বাংলা ১৩তম ব্যাচের আজমীর হোসেন, আইসিটি ১৩তম ব্যাচের রাসেল চৌধুরী, লোকপ্রশাসন ১৩তম ব্যাচের রোজা ইয়ামিন।

শরীফ/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়