ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পাবিপ্রবির নতুন প্রক্টর কামাল হোসেন

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ২৭ জুন ২০২২  
পাবিপ্রবির নতুন প্রক্টর কামাল হোসেন

পাবিপ্রবি’র নতুন প্রক্টর কামাল হোসেন

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) নতুন প্রক্টর হিসাবে নিয়োগ পেয়েছেন সহকারী অধ্যাপক কামাল হোসেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক।

সোমবার (২৭ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম স্বাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়। পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত অধ্যাপক কামাল হোসেন এ দায়িত্ব পালন করবেন।

এদিকে অপর এক আদেশে প্রক্টর হাসিবুর রহমানকে অব্যাহতি প্রদান করা হয়েছে বলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক ফারুক হোসেন চৌধুরী এক বার্তায় নিশ্চিত করেছেন।

সদ্য নিয়োগকৃত প্রক্টর কামাল হোসেন আড়িয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগ থেকে বিবিএ এবং এমবিএ ডিগ্রি অর্জন করেন। বর্তমানে তিনি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পিএইচডি অধ্যায়নরত।

নিয়োগপ্রাপ্ত নতুন প্রক্টর কামাল হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক অবস্থা স্থিতিশীল রাখতে উপাচার্য, উপ উপাচার্যের নির্দেশনা মোতাবেক সবাইকে নিয়ে কাজ করতে চাই। 

শাহীন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়