ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

আগামীকাল রুয়েটে ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট

রাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৫, ২৯ নভেম্বর ২০২৩  
আগামীকাল রুয়েটে ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশে প্রথমবারের মত ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) অনুষ্ঠিতব্য এ মিটে দেশ ও বিদেশের বিশিষ্ট শিল্পপতি ও শিল্প উদ্যোক্তারা অংশগ্রহণ করবেন।

বুধবার (২৯ নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের হল রুমে আয়োজিত সংবাদ সম্মেলন এ অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত বর্ণনা করেন রুয়েট উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম।

ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট আয়োজনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে তিনি বলেন, বিশ্ববিদ্যালয় এবং শিল্প প্রতিষ্ঠান ও উদ্যোক্তাগণ একে অপরের পরিপূরক এবং অবিভাজ্য। এই ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট রুয়েটের সঙ্গে দেশের প্রতিষ্ঠিত শিল্পপতি ও উদ্যোক্তাদের  মধ্যে পারস্পারিক সম্পর্ক উন্নয়ন এবং সহযোগিতা বিনিময়ে বিশেষ ভূমিকা রাখবে।

এ সময় উপস্থিত ছিলেন পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. কামরুজ্জামান রিপন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী, গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন এবং ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

/বিজয়/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়