ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

ঈদ স্মৃতি নিয়ে গল্প লেখা প্রতিযোগিতায় বিজয়ী হলেন যারা

ক্যাম্পাস ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ১৬ এপ্রিল ২০২৪   আপডেট: ২০:০৪, ১৬ এপ্রিল ২০২৪
ঈদ স্মৃতি নিয়ে গল্প লেখা প্রতিযোগিতায় বিজয়ী হলেন যারা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম ‘ঈদের স্মরণীয় স্মৃতি’ বিষয়ে গল্প লেখা প্রতিযোগিতার আয়োজন করে। গত ৩০ মার্চ ছিল গল্প পাঠানোর শেষ তারিখ।

এ প্রতিযোগিতায় দেশের বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন। শিক্ষার্থীদের পাঠানো গল্পগুলো থেকে বাছাইকৃত সেরা ১০টি গল্প ঈদুল ফিতরের আগে রাইজিংবিডিতে প্রকাশিত হয়। প্রকাশিত গল্পগুলো থেকে সেরা তিনটি গল্প বাছাই করেন বিচারকগণ।

বিচারকদের রায়ে এ প্রতিযোগিতায় প্রথম হয়েছেন  বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদের শিক্ষার্থী মো. ফাহাদ হোসেন ফাহিম (জলরঙের ঢেউ), দ্বিতীয় হয়েছেন শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের শিক্ষার্থী মো. রাজিব মিয়া (মধ্যবিত্ত হাসি) এবং তৃতীয় হয়েছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী সাদিয়া আক্তার ছন্দা (ভাইবোনের কাণ্ড)।

প্রতিযোগিতার পুরস্কার হিসেবে প্রথম স্থান অধিকারী পাবেন ৫ হাজার টাকার বই, দ্বিতীয় স্থান অধিকারী পাবেন ৪ হাজার টাকার বই এবং তৃতীয় স্থান অধিকারী পাবেন ৩ হাজার টাকার বই।

/মেহেদী/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়