ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

দুই কোম্পানির লোকসান বেড়েছে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৫, ১৫ মে ২০২৪   আপডেট: ১৩:২৬, ১৫ মে ২০২৪
দুই কোম্পানির লোকসান বেড়েছে

পুঁজিবাজারে তালিকাভুক্ত দুইটি কোম্পানি চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিক (জানুয়ারি-মার্চ, ২০২৪) ও নয় মাসে (জুলাই-মার্চ, ২০২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানি দুইটির তৃতীয় ও নয় মাসে শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) বেড়েছে।

কোম্পানি দুইটি হলো-বাংলাদেশ সার্ভিসেস লিমিটেড ও মিরাকল ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

বুধবার (১৫ মে) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে মঙ্গলবার (১৪ মে) কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর প্রকাশ করা হয়।

বাংলাদেশ সার্ভিসেস: চলতি হিসাব বছরের তিন প্রান্তিক মিলে বা ৯ মাসে কোম্পানির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে (৫.৭১) টাকা। আগের হিসাব বছরের একই সময়ে কোম্পানির শেয়ারপ্রতি লোকসান ছিল (৩.০৬) টাকা। এক্ষেত্রে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান বেড়েছে ২.৬৫ টাকা। ২০২৪ সালের ৩১ মার্চ পর্যন্ত কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২২৮.৫৬ টাকা।

মিরাকল ইন্ডাস্ট্রিজ: চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে (০.৬৪) টাকা। আগের হিসাব বছরের একই সময়ে কোম্পানির শেয়ারপ্রতি লোকসান ছিল (০.৬১) টাকা। এক্ষেত্রে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান বেড়েছে ০.০৩ টাকা। ২০২৪ সালের ৩১ মার্চ পর্যন্ত কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৫.৬৬ টাকা।

/এনটি/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়