ঢাকা, রবিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

শিশির হত্যায় জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-২১ ৭:১৪:২৩ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-২১ ৭:১৪:২৩ পিএম

ময়মনসিংহের মুক্তাগাছায় রহস্যজনকভাবে খন্দকার সিহাবুল শিশির (২২) হত্যার রহস্য উম্মোচন করে আসামিদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

শিশির হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ইঞ্জিনিয়ারিং অনুষদের ফুড অ্যান্ড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৭তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন দিনাজপুর-ঢাকা মহাসড়কে ইঞ্জিনিয়ারিং স্টুডেন্ট অ্যাসোসিয়েশন ও ফুড ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশনের ব্যানারে এ মানববন্ধন করা হয়।

এর আগে গত রবিবার (১৭ নভেম্বর) বেলা সোয়া ১২টার দিকে মুক্তাগাছা উপজেলার ঈশ্বরগ্রাম মাঝিপাড়া এলাকায় একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ প্রশাসন।

এসময় ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মারুফ আহমেদ, ইঞ্জিনিয়ারিং স্টুডেন্ট অ্যাস্যোসিয়েশনের সাধারণ সম্পাদক আতিক হাসান ও ফুড ইঞ্জিনিয়ারিং আস্যোসিয়েশনের সভাপতি ইমরুল ইসলাম ছাড়াও ইসতিহাক আহমেদ সাগর, শুভ্র নিয়োগি, শাহ পরান ও আপন সাজ্জাদ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, তার এই মৃত্যু স্বাভাবিক ছিল না। শিশির সাঁতার জানতো আর তার লাশ হাটুপানিতে পাওয়া যায়। এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। তারা সুষ্ঠ তদন্তের মাধ্যমে শীঘ্রই শিশির হত্যার রহস্য উম্মোচন ও আসামিদের বিচারের দাবি জানায়।


হাবিপ্রবি/মো. সোয়াদুজ্জামান সোয়াদ/হাকিম মাহি

ইউটিউব সাবস্ক্রাইব করুন