ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

এবার বিবাহিত ও সিঙ্গেল মায়েদের সুন্দরী প্রতিযোগিতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫০, ৩০ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার বিবাহিত ও সিঙ্গেল মায়েদের সুন্দরী প্রতিযোগিতা

সম্প্রতি বেশ কটি সুন্দরী প্রতিযোগিতার কার্যক্রম শেষ হয়েছে। এবার অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘মিসেস মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশ ২০২০’। বিবাহিত ও সিঙ্গেল মায়েদের নিয়ে এই আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতার কার্যক্রম শুরু হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে নগরীর রাওয়া ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এই প্রতিযোগিতার আয়োজন করেছে সুমিকো স্পার্ক এন্টারটেইনমেন্ট।

গত ৯ মে মালয়েশিয়ার কুয়ালালামপুরে ‘মিস ও মিসেস মিলেনিয়াম ইউনিভার্স’ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশের নাহিদ আহমেদ সুমিকো ‘মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স’ হিসেবে অংশগ্রহণ করেন। এতে ‘মোস্ট আউটস্ট্যান্ডিং ওম্যান’ ও ‘মোস্ট পপুলারিটি’ খেতাব পেয়েছেন তিনি। এজন্য তাকে মিলেনিয়াম ইউনিভার্সের বাংলাদেশের প্রতিনিধি নির্বাচন করা হয়েছে। ‘মিসেস মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতার দায়িত্ব তিনি পেয়েছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ‘মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স’ নাহিদ আহমেদ সুমিকো। এ সময় তিনি বলেন, ‌‘দেশের নারীর সৌন্দর্যকে বিশ্বময় ছড়িয়ে দিতেই এই প্রয়াস। পৃথিবীর প্রতিকূল পরিবেশের উন্নয়নে নারীর ভূমিকাকে শক্তিশালী করতে আমাদের এই প্ল্যাটফর্ম কাজ করবে।’

এছাড়াও উপস্থিত ছিলেন—গার্নিস প্যারেসের ব্র্যান্ড ম্যানেজার রাহাত হোসেন চৌধুরী, মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশের পরিচালক মোহাম্মদ কামরুল ইসলাম, মাই ফুডস লিমিটেডের চেয়ারম্যান সৈয়দ তাজওয়ার আজম, ব্যবস্থাপনা পরিচালক কর্ণেল সৈয়দ আরিফুল আজম (অব.), এটিএন বাংলার অনুষ্ঠান উপদেষ্টা মোহন খান, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) সহসভাপতি সৈকত সালাহউদ্দিন, কার্যনির্বাহী কমিটির সদস্য আবিদা নাসরিন কলিসহ অনেকে।

ইতোমধ্যে এই প্রতিযোগিতার জন্য অনলাইনে প্রায় ৬ হাজার প্রতিযোগী নাম নিবন্ধন করেছেন। তাদের মধ্যে ১১০ জন নির্বাচিত হয়েছেন। গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয় প্রথম অডিশন রাউন্ড। এদিন ২৮ জনকে বেছে নেওয়া হয়েছে। এখান থেকে সেরা একজন ফাইনাল রাউন্ডে অংশ নেবেন। ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি মালয়েশিয়ায় অনুষ্ঠিত হবে এটি।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়