ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জোয়াল টানছেন মেয়েরা, সোনু সুদের পাশে দাঁড়ানোর আশ্বাস (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১০, ২৭ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
জোয়াল টানছেন মেয়েরা, সোনু সুদের পাশে দাঁড়ানোর আশ্বাস (ভিডিও)

জমি চাষের জন্য গরু কেনার অর্থ নেই। তাই দরিদ্র বাবা লাঙল ধরে আছেন আর চড়া রোদের মধ্যেও দুই মেয়ে জোয়াল টেনে যাচ্ছেন—নেট দুনিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে।

অসহায় এই কৃষক পরিবারের বাড়ি ভারতের অন্ধ্রপ্রদেশের চিতোর জেলার মদনাপাল্লে। এমন করুণ দৃশ্যটি ভিডিও করেছেন কৃষ্ণমূর্তি নামে এক ব্যক্তি। তা টুইটারে পোস্ট করে তিনি লিখেন—ভয়াবহ! ষাঁড় ভাড়া করার আর্থিক সামর্থ্য নেই বলে এই কৃষক তার মেয়েদের দিয়ে লাঙল টানাতে বাধ্য হচ্ছেন। করোনাভাইরাসের কারণে চাষীরা ভীষণ ক্ষতিগ্রস্ত হয়েছেন। হাতে নগদ অর্থ একেবারে নেই বললেই চলে।

নেট দুনিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়ার পর চোখ এড়ায়নি ভারতের প্রশংসিত অভিনেতা সোনু সুদ। তিনি এই পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন। ভিডিওটি শেয়ার করে টুইটে সোনু সুদ লিখেন—এক জোড়া ষাঁড় নয়, এই কৃষক পরিবারের একটি ট্রাক্টর প্রয়োজন। তাই তাদের জন্য একটি ট্রাক্টর পাঠাচ্ছি। সন্ধ্যার মধ্যে আপনার জমিতে ট্রাক্টর চলে যাবে। ভালো থাকবেন।

সোনু সুদকে রুপালি পর্দায় খল নায়কের ভূমিকায় দেখা গেলেও বাস্তব জীবনে তিনি সত্যিকারের হিরো। করোনা তাণ্ডবের শুরু থেকে মানুষের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে এই অভিনেতাকে। ভারতের বিভিন্ন রাজ্যে আটকে থাকা পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরার ব্যবস্থা করে মানুষের ঢের প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেতা।

দেখুন:

 

ঢাকা/শান্ত

রাইজিং বিডি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়