RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৫ ১৪২৭ ||  ০৩ রবিউল আউয়াল ১৪৪২

মানহানি মামলা করলেন আরবাজ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১২, ২৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:১৫, ২৯ সেপ্টেম্বর ২০২০
মানহানি মামলা করলেন আরবাজ

মানহানি মামলা করেছেন নির্মাতা-অভিনেতা আরবাজ খান। অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও এই অভিনেতার সাবেক ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর ঘটনায় তাকে জড়ানোয় মামলাটি দায়ের করেছেন তিনি।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বোম্বে সিভিল কোর্টে কয়েকজন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীর বিরুদ্ধে এই মামলা করেন ‘দাবাং’ সিনেমাখ্যাত এই নির্মাতা। ইতোমধ্যে আদালত আরবাজ খান ও তার পরিবারকে নিয়ে যে কোনো ধরনের পোস্ট, মেসেজ, টুইট, ভিডিও, সাক্ষাৎকার ও অন্যান্য মানহানিকর কনটেন্ট টুইটার, ফেসবুক, ইউটিউব থেকে সরিয়ে ফেলার অন্তর্ববর্তীকালীন আদেশ দিয়েছেন।

আরবাজের অভিযোগ, সামাজিক যোগাযোগমাধ্যমে তার সম্পর্কে মিথ্যা তথ্য প্রচার করা হয়েছে। সুশান্ত ও দিশার মৃত্যু মামলায় তাকে ভারতের সেন্ট্রাল ইনভেস্টিগেশন ব্যুরো (সিবিআই) গ্রেপ্তার করেছে বলে গুজব ছড়ানো হচ্ছে।

গত ১৪ জুন নিজ ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের প্রতিবেদনে শুরুতে এটিতে আত্মহত্যা বলে উল্লেখ করে মুম্বাই পুলিশ। পরবর্তী সময়ে এই ঘটনায় অন্য কোনো বিষয় রয়েছে কিনা তা তদন্ত শুরু করে তারা। এরপর এ নিয়ে জল ঘোলা হলে তদন্তের ভার পায় সিবিআই। এছাড়া নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি), এনফোর্সমেন্ট ডিরেকটরেট (ইডি) সুশান্তের মামলায় মাদক ও অর্থ আত্মস্যাতের বিষয় খতিয়ে দেখছে।

অন্যদিকে গত ৮ জুন দিশা সালিয়ান মুম্বাইয়ের একটি বহুতল ভবন থেকে ঝাপিয়ে পড়ে আত্মহত্যা করেন বলে জানা যায়।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়