ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বলিউডে রাশমিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ২৩ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৭:০৫, ২৩ ডিসেম্বর ২০২০
বলিউডে রাশমিকা

ভারতের দক্ষিণী সিনেমার পর এবার বলিউড মাতাবেন অভিনেত্রী রাশমিকা মান্দানা। হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন এই অভিনেত্রী।

‘মিশন মাজনু’ সিনেমায় অভিনয় করবেন রাশমিকা। সত্য ঘটনা অবলম্বনে এই সিনেমার গল্প তৈরি। এটির প্রেক্ষাপট ১৯৭০ সাল। এতে রাশমিকার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্রা। সিনেমায় একজন র এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন এই অভিনেতা। তবে রাশমিকার চরিত্র কী তা এখনো জানা যায়নি।

বলিউডে অভিষেক প্রসঙ্গে ‘গীতা গোবিন্দম’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী বলেন, ‘সকল ভাষার মানুষের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছি। একজন অভিনয়শিল্পী হিসেবে সবসময়ই গল্পকে প্রাধান্য দিই, যেটির মধ্যে নিজেকে খুঁজে পাই। সিনেমার ভাষা আমার কাছে কোনো সমস্যা নয়। আমি অত্যন্ত আনন্দিত যে, মিশন মাজনু সিনেমার নির্মাতারা আমাকে প্রস্তাব দিয়েছেন। গল্পটি খুবই সুন্দরভাবে উপস্থাপন করা হয়েছে। আর এর অংশ হতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। আমরা একসঙ্গে এটিকে আরো চমৎকারভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করব। হিন্দি সিনেমায় আমার পথচলা শুরু এবং নতুন দর্শকদের কাছে পৌঁছানোর ব্যাপারে খুবই উচ্ছ্বসিত।’

বুধবার (২৩ ডিসেম্বর) প্রযোজনা প্রতিষ্ঠান আরএসভিপি মুভিজের পক্ষ থেকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। এতে পিস্তল হাতে সিদ্ধার্থকে দেখা গেছে।

‘মিশন মাজনু’ ছাড়াও ‘পুষ্পা’ সিনেমায় অভিনয় করছেন রাশমিকা। সিনেমাটিতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন তিনি।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়