ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সাইফ-কারিনার দ্বিতীয় সন্তান নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৬, ২ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৩:৫৫, ২ ফেব্রুয়ারি ২০২১
সাইফ-কারিনার দ্বিতীয় সন্তান নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

বলিউডের অন্যতম আলোচিত দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর। খুব শিগগির এই তারকা দম্পতির ঘরে নতুন অতিথির আগমন ঘটতে যাচ্ছে। মা হতে চলেছেন কারিনা।

এই দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খান। ছেলের পর এবার তাদের ঘরে মেয়ে আসছে বলে ভবিষ্যদ্বাণী করেছেন এক জ্যোতিষী। পণ্ডিত জগনন্নাথ গুরুজির এই ভবিষ্যদ্বাণী প্রকাশ্যে আসার পর থেকেই বলিপাড়ায় এটি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। কারণ এর আগে ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা দম্পতিকে নিয়ে এই জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী সত্য হয়েছে।

এদিকে শুরুতে শোনা গিয়েছিল মার্চে সন্তানের জন্ম দেবেন কারিনা। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে সাইফ জানিয়েছেন, ফেব্রুয়ারির শুরুতেই তার দ্বিতীয় সন্তান পৃথিবীতে আসছে। এ বিষয়ে তিনি ও কারিনা দু’জনই বেশ উচ্ছ্বসিত।

সাইফিনার সন্তান ছেলে হবে নাকি মেয়ে এটি নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছে। এর আগে এ প্রসঙ্গে কারিনা জানান, তিনি যেখানেই যান, তাকে প্রশ্নটি করা হয়। সাইফকেও করা হয়। এই অভিনেত্রী বলেন, ‘সন্তান ছেলে অথবা মেয়ে পার্থক্য কী? একজন ছেলে যা করতো আমার মা-বাবার জন্য তার চেয়ে বেশি আমি করেছি।’

২০১২ সালে সাইফ আলী খানের সঙ্গে কারিনা কাপুরের বিয়ে হয়। ২০১৬ সালের ২০ ডিসেম্বর তাদের প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়