ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মালাইকাকে ‘কামিনী’ বললেন ফারাহ খান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ৩০ মার্চ ২০২১   আপডেট: ১৪:২১, ৩০ মার্চ ২০২১
মালাইকাকে ‘কামিনী’ বললেন ফারাহ খান

বলিউড মডেল-অভিনেত্রী মালাইকা আরোরা। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় মালাইকা। প্রায়ই নিজের আবেদনময়ী ছবি ভক্তদের জন্য পোস্ট করেন তিনি।

সোমবার (২৯ মার্চ) দুটি ছবি পোস্ট করেন হোলির শুভেচ্ছা জানিয়েছেন মালাইকা। মন্দিরা রিকের ডিজাইনের একটি রঙিন কাফতান পোশাকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে তাকে।

‘ছাইয়া ছাইয়া’ গার্লের এই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভক্ত ও অনেক তারকা ছবিতে মন্তব্য করেছেন। মালাইকার বন্ধু ও জনপ্রিয় বলিউড কোরিওগ্রাফার-নির্মাতা ফারাহ খানও ছবিতে মন্তব্য করেছেন। তিনি লিখেছেন, ‘কামিনী’। পাশাপাশি আগুনের ইমোজি দিয়েছেন তিনি।

ফিটনেসের জন্য বিশেষভাবে পরিচিত ‘মুন্নি বদনাম’ আইটেম গানখ্যাত মালাইকা। ৪৭ হলেও এখনো নিজেকে ফিট রেখেছেন তিনি। বিভিন্ন ফিটনেসের পরামর্শ পোস্ট করে ভক্তদের ফিট থাকার ব্যাপারে উৎসাহ দেন তিনি। অন্যদিকে ফারাহ পুরো উল্টো। মালাইকার অসাধারণ ফিটনেসে দেখে মজা করেই ফারাহ মন্তব্যটি করেছেন তা অবশ্য কারো বুঝতে বাকি নেই।

ব্যক্তিগত জীবনে অভিনেতা-নির্মাতা আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা। তাদের ১৮ বছর বয়সি একটি ছেলেও রয়েছে। তবে ২০১৭ সালে আরবাজের সঙ্গে মালাইকার আনুষ্ঠানিক ডিভোর্স হয়। বর্তমানে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। বিয়ের পরিকল্পনাও নাকি করছেন তারা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়