ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কার সঙ্গে ডেটে যেতে চান রাশমিকা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৮, ২৮ মে ২০২১   আপডেট: ০৮:৫৩, ২৮ মে ২০২১
কার সঙ্গে ডেটে যেতে চান রাশমিকা?

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনয় ও শরীরি সৌন্দর্যে মুগ্ধ করেছেন তিনি। বিশ্বের অন্যতম বৃহৎ ও জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগল জানিয়েছে, ‘ভারতের জাতীয় ক্রাশ ২০২০’ কন্নড় সিনেমার অভিনেত্রী রাশমিকা মান্দানা।

কোটি ভক্তের আকাঙ্ক্ষার নারী রাশমিকা বিশেষ একজনের সঙ্গে ডেট করতে চান। কিন্তু জানেন কি ব্যক্তিটি কে? সেই ব্যক্তি অন্য কেউ নন, ‘বাহুবলি’ সিনেমা খ্যাত অভিনেতা প্রভাস। সম্প্রতি ভারতের একটি সংবাদমাধ্যমে রাশমিকা বলেন—‘আমি প্রভাসের অনেক বড় একজন ভক্ত। যদি সুযোগ পাই তবে তার সঙ্গে ডেটে যেতে চাই।’

রাশমিকাকে ভক্তরা ‘এক্সপ্রেসন কুইন’ বলেও ডাকেন। কিন্তু ব্যক্তিগত জীবনে প্রেমের অভিজ্ঞতা খুব একটা মধুর নয় রাশমিকার। ভালোবেসে অভিনেতা রক্ষিত শেঠির সঙ্গে বাগদান সেরেছিলেন এই অভিনেত্রী। আংটি বদল হলেও শেষ পর্যন্ত বিয়ে হয়নি এই জুটির।

‘কিরিক পার্টি’ সিনেমার সেটে রাশমিকা ও রক্ষিতের প্রেম হয়। ২০১৭ সালে বাগদান সারেন তারা। কিন্তু পরের বছরই তাদের বাদগান ভেঙে যায়। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক কটাক্ষের শিকার হন রাশমিকা।

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন রাশমিকা মান্দানা। ২০১২ সালে ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেস অব ইন্ডিয়া’ খেতাব জেতেন তিনি। ২০১৬ সালে কন্নড় ভাষার ‘কিরিক পার্টি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। অভিষেক এ চলচ্চিত্রের জন্য সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ড লাভ করেন এই অভিনেত্রী।

এরপর ‘চালো’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় অভিষেক হয় রাশমিকার। অল্প সময়ের মধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে নেন তিনি। ‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’, ‘সারিলেরু নীকেবারু’-এর মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সুলতান’। গত ২ এপ্রিল মুক্তি পায় এটি। এতে তার বিপরীতে অভিনয় করেন কার্তিক শিবকুমার। এ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন তিনি।

বর্তমানে তেলেগু ভাষার ‘পুষ্পা’, ‘আড়াভালু মীকু জোহারলু’ ও হিন্দি ভাষার ‘মিশন মজনু’, ‘গুডবাই’ সিনেমার কাজ রাশমিকার হাতে রয়েছে। ‘মিশন মজনু’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হতে যাচ্ছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়