ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রেমিককে ক্যাটরিনার শর্ত!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৩, ৬ জুন ২০২১   আপডেট: ১১:৪৯, ৬ জুন ২০২১
প্রেমিককে ক্যাটরিনার শর্ত!

বলিউডের অন্যতম আলোচিত জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। যদিও এখনো প্রেমের কথা স্বীকার করেননি তারা। তবে বলিপাড়ায় কান পাতলেই তাদের ঘিরে নানা গুঞ্জন শোনা যায়।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ভিকিকে নিয়ে একটু বেশি পজেসিভ হয়ে উঠেছেন ক্যাটরিনা। সিনেমায় অন্য নায়িকাদের সঙ্গে অন্তরঙ্গ কোনো দৃশ্যে অভিনয় না করতে কথিত প্রেমিককে নাকি শর্ত দিয়েছেন তিনি।

‘কফি উইথ করন’ টক শোয়ের ষষ্ঠ আসরে ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে প্রথম আলোচনা শুরু। অনুষ্ঠানের একটি পর্বে ক্যাটরিনার প্রতি ভালো লাগার কথা জানান ভিকি। এরপর বলিউডের বিভিন্ন পার্টিতে একসঙ্গে হাজির হন ভিকি-ক্যাটরিনা। একসঙ্গে নৈশভোজে গিয়ে প্রেমের গুঞ্জন আরো উসকে দেন তারা। শোনা যায়, গত বছর এপ্রিলে লকডাউনে আইন ভেঙে ক্যাটরিনার সঙ্গে দেখা করেছেন ভিকি। যদিও পরবর্তী সময়ে বিষয়টি অস্বীকার করেন এই অভিনেতা।

এদিকে ভিকি-ক্যাটরিনার প্রেমের সম্পর্ক নিয়ে খুব বেশি খুশি নন ভিকির বাবা। এতে করে ভিকির ক্যারিয়ার নিয়ে মনোযোগ কমে যেতে পারে বলে মনে করছেন তিনি। এখানেই শেষ নয়, বয়সে ভিকির চেয়ে ক্যাটরিনা চার বছরের বড়, সেটিও নাকি ঠিকভাবে নিচ্ছেন না ভিকির বাবা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়