Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২১ ১৪২৮ ||  ২৪ জিলহজ ১৪৪২

রাশমিকাকে দেখতে ৯০০ কিলোমিটার পাড়ি দিলেন ভক্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৯, ২৪ জুন ২০২১   আপডেট: ১৬:০৩, ২৪ জুন ২০২১
রাশমিকাকে দেখতে ৯০০ কিলোমিটার পাড়ি দিলেন ভক্ত

বলিউড অভিনেতা শাহরুখ খানকে দেখার জন‌্য ঘর পালিয়েছিল ছয় কিশোরী। অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে দেখা করার জন‌্যও ঘর থেকে পালিয়েছিল আরেক কিশোরী। প্রিয় তারকার জন্য ভক্তদের এমন ঘটনার তালিকা মোটেও ছোট নয়। এবার ‘ভারতের জাতীয় ক্রাশ’ রাশমিকা মান্দানাকে একঝলক দেখার জন‌্য ৯০০ কিলোমিটার পথ পাড়ি জমালেন এক ভক্ত।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, এই ভক্তের নাম আকাশ ত্রিপাঠী। তার বাড়ি তেলেঙ্গানা রাজ‌্যে। সেখান থেকে কর্নাটক পাড়ি জমিয়েছেন তিনি। তেলেঙ্গানা থেকে ট্রেনে চেপে মাইসোর পৌঁছান, সেখান থেকে অটো করে মুগুলা পৌঁছান আকাশ। তারপর গুগল সার্চ করে কর্নাটকের বিরাজপেটে হাজির হন।

বিরাজপেটে জন্মগ্রহণ করেছেন রাশমিকা মান্দা। বাবা-মায়ের সঙ্গে সেখানেই বসবাস করেন এই অভিনেত্রী। কিন্তু রাশমিকা এই মুহূ্র্তে মুম্বাইয়ে ‘মিশন মজনু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত, যা জানতেন না আকাশ। পথচারীদের জিজ্ঞাসা করে রাশমিকার বাড়ির ঠিকানা জানতে চান আকাশ। এলাকাবাসীর সন্দেহ হলে পুলিশ খবর দেন, পুলিশ এসে আকাশকে বাড়ি ফিরে যাওয়ার পরামর্শ দেন। তাতেও রাজি হননি আকাশ। তখন জানানো হয়, রাশমিকা কর্নাটকে নেই, তিনি এখন মুম্বাইয়ে রয়েছেন।

‘মিশন মজনু’ সিনেমার মাধ‌্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে রাশমিকার। এতদিন এ সিনেমার জন্য মুম্বাই ছুটোছুটি করতে হয়েছে তাকে। স্থিরভাবে কাজ করার জন‌্য মুম্বাইয়ে একটি বাড়ি কিনেছেন তিনি। কয়েকদিন আগে মুম্বাইয়ের নতুন বাড়িতে উঠেছেন রাশমিকা।

সত্য ঘটনা অবলম্বনে ‘মিশন মাজনু’ সিনেমার গল্প তৈরি। এটির প্রেক্ষাপট ১৯৭০ সাল। এতে রাশমিকার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা। সিনেমায় একজন র এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন এই অভিনেতা। তবে রাশমিকার চরিত্র কী তা এখনো জানা যায়নি।

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন রাশমিকা মান্দানা। ২০১২ সালে ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেস অব ইন্ডিয়া’ খেতাব জেতেন তিনি। ২০১৬ সালে কন্নড় ভাষার ‘কিরিক পার্টি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। অভিষেক এ চলচ্চিত্রের জন্য সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ড লাভ করেন এই অভিনেত্রী।

এরপর ‘চালো’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় অভিষেক হয় রাশমিকার। অল্প সময়ের মধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে নেন তিনি। ‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’, ‘সারিলেরু নীকেবারু’-এর মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভীষ্মা’। গত ২১ ফেব্রুয়ারি মুক্তি পায় এটি। এতে তার বিপরীতে অভিনয় করেন নিতিন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়