ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফের বিবারের বাবা হওয়ার গুঞ্জন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৩, ২০ জুলাই ২০২১  
ফের বিবারের বাবা হওয়ার গুঞ্জন

জনপ্রিয় পপ তারকা জাস্টিন বিবার। সুপার মডেল হেইলি বল্ডউইনকে বিয়ে করেছেন। এরপর থেকেই একাধিকবার তার বাবা হওয়ার গুঞ্জন শোনা গেছে।

ফের বিবারের বাবা হওয়ার গুঞ্জন ওঠেছে। সোমবার (১৯ জুলাই) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে স্ত্রীর হেইলির সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন এই মার্কিন পপ তারকা। ক্যাপশনে লিখেছেন—মম অ্যান্ড ড্যাড।

বিবারের এই পোস্টের পর থেকেই নেটিজেনদের মধ্যে শুরু হয় জল্পনা-কল্পনা। ক্যাপশন দেখে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে অনেকেই ধারণা করেন— ছবি পোস্ট করে বাবা হওয়ার ইঙ্গিত দিয়েছেন বিবার।

যদিও পরবর্তী সময়ে ছবির নিচে মন্তব্য করেন হেইলি। সেখানে বিষয়টি খোলসা করে তিনি লেখেন, ‘আমার মতে, কেউ ভুলভাবে উপস্থানের আগেই ক্যাপশন পরিবর্তন করে লেখা উচিত— ‘ডগ মম অ্যান্ড ড্যাড।’

গত বছর বিবারের বাবা হওয়ার গুঞ্জন উঠেছিল। পরে হেইলি বল্ডউইন ইনস্টাগ্রাম স্টোরিতে গুঞ্জন উড়িয়ে দিয়ে লেখেন, ‘ইন্টারনেট খুবই মজার একটি জায়গা। না, আমি অন্তঃসত্ত্বা নই। আমি শুধু খাবার খেতে ভালোবাসি।’

২০১৬ সালে প্রেমের সম্পর্কে জড়ান জাস্টিন বিবার ও হেইলি বল্ডউইন। এরপর ২০১৮ সালের জুলাইয়ে ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে হেইলির সঙ্গে বাগদানের বিষয়টি ভক্তদের জানান বিবার। একই বছর সেপ্টেম্বরে বিয়ে রেজিস্ট্রেশন আদালতে যান এই জুটি। সেই বছর নভেম্বরে ইনস্টাগ্রামে ভক্তদের বিয়ের খবরটি জানান বিবার। ২০১৯ সালের অক্টোবরে ফের বিয়ে করেন বিবার-হেইলি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়