Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৪ ১৪২৮ ||  ০৯ সফর ১৪৪৩

দক্ষিণের তারায় তারায় মিতালি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৪, ১ আগস্ট ২০২১   আপডেট: ১৬:৪০, ১ আগস্ট ২০২১
দক্ষিণের তারায় তারায় মিতালি

সারা বছর সিনেমার শুটিং নিয়েই ব্যস্ত থাকেন রুপালি জগতের তারকারা। বাকি সময় তারা পরিবারের সঙ্গে অবসর সময় কাটান। কিন্তু শুটিংয়ের ফাঁকেই অভিনয়শিল্পীদের একে অন্যের সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে।

এদিকে সবার সঙ্গে সুসম্পর্ক থাকলেও তারকা অভিনয়শিল্পীদের কারো কারো মধ্যে বেশি ঘনিষ্ঠতা দেখা যায়। ভারতের দক্ষিণী সিনেমার তারকাদের বন্ধুত্ব নিয়ে এই প্রতিবেদন।

চিরঞ্জীবী ও নাগার্জুনা: ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় দুই অভিনেতা চিরঞ্জীবী ও নাগার্জুনা। ব্যক্তিগত জীবনে তারা বেশ ভালো বন্ধু। বিভিন্ন অনুষ্ঠান কিংবা পার্টিতে প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়।

শ্রুতি হাসান ও তামান্না ভাটিয়া: ভারতের তামিল ও তেলেগু ইন্ডাস্ট্রির জনপ্রিয় দুই অভিনেত্রী তামান্না ভাটিয়া ও শ্রুতি হাসান। তাদের মধ্যে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। এক সাক্ষাৎকারে শ্রুতি হাসান বলেন, ‘আমার কাছে তামান্নাকে সবচেয়ে আকর্ষণীয় মনে হয়। আমি পুরুষ হলে তার সঙ্গে প্রেম করতাম। সে তেমনই একটি মেয়ে।’

আরিয়া ও বিশাল: ভারতের তামিল সিনেমার জনপ্রিয় দুই অভিনেতা আরিয়া ও বিশাল। রিল লাইফে একাধিক সিনেমায় তাদের বন্ধুত্ব দেখা গেছে। রিয়েল লাইফেও তারা বেশ ভালো বন্ধু।

তৃষা কৃষ্ণান ও নয়নতারা: ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় দুই মুখ তৃষা কৃষ্ণান ও নয়নতারা। সম-সাময়িক নায়িকা হওয়ায় তাদের মধ্যে অনেক সময়ই তুলনা হয়। বক্স অফিসে তাদের সিনেমা লড়াই করলেও বাস্তবে বেশ ভালো বন্ধু তৃষা ও নয়নতারা। প্রায়ই একসঙ্গে পার্টি করতে দেখা যায় তাদের।

আল্লু অর্জুন ও রাম চরণ: তেলেগু সিনেমার দুই তারকা অভিনেতা আল্লু অর্জুন ও রাম চরণ। তাদের মধ্যে আত্মীয়তার সম্পর্ক রয়েছে। এছাড়া ছোটবেলা থেকেই তারা ভালো বন্ধু।

সামান্থা আক্কিনেনি ও নীরজা কণা: দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। তার ব্যক্তিগত স্টাইলিস্ট নীরজা কণার সঙ্গে তার বেশ ভালো বন্ধুত্ব। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই তাদের ছবি দেখা যায়। পরস্পরকে পরিবারের সদস্য মনে করেন তারা।

আখিল আক্কিনেনি ও নিতিন: অভিনেতা নাগার্জুনার ছেলে আখিল আক্কিনেনি। অভিনেতা-নির্মাতা নিতিনের সঙ্গে তার বেশ ভালো বন্ধুত্ব। এমনকি আখিলের প্রথম সিনেমার প্রযোজক ছিলেন নিতিন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়