ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিয়ের পরিকল্পনা করছেন তাপসী?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৫, ১১ আগস্ট ২০২১   আপডেট: ১১:০৯, ১১ আগস্ট ২০২১
বিয়ের পরিকল্পনা করছেন তাপসী?

ভারতীয় অভিনেত্রী তাপসী পান্নু। বলিউড সিনেমাতেই এখন বেশি অভিনয় করছেন। খুব শিগগির নাকি বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনা করছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

অলিম্পিকে রুপাজয়ী ড্যানিশ ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোর সঙ্গে তাপসীর প্রেমের গুঞ্জন অনেকদিন থেকেই। দীর্ঘদিনের প্রেমিককেই বিয়ে করবেন তাপসী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাপসীর বিয়ে নিয়ে কথা বলেছেন তার বোন শাগুন। তিনি বলেন, ‘হ্যাঁ, এখন পর্যন্ত বিয়ের জন্য অনেক জায়গাই দেখে রেখেছি। স্থান বাছাই করা হয়েছে। এখন বিয়ে হবে কিনা সেটাই সিদ্ধান্ত নেওয়া বাকি রয়েছে।’ বিয়ের জন্য মা-বাবা চাপ দিচ্ছেন বলেও জানান শাগুন। দুই বোনের একজনকে আপাতত বিয়ের পিঁড়িতে দেখতে চাইছেন তারা। আর এদিক থেকে তাপসীই এগিয়ে।

ম্যাথিয়াসের সঙ্গে প্রেম নিয়ে মিডিয়ায় খুব বেশি কথা বলেন না তাপসী। তবে কিছুদিন আগে এক সাক্ষাৎকারে ‘নাম শাবানা’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী জানান, বর্তমানে প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই ম্যাথিয়াসের সঙ্গে ছবি পোস্ট করেন এই অভিনেত্রী।

তাপসীর সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘হাসিন দিলরুবা’। এছাড়া ‘সাবাশ মিতু’, ‘রাশমি রকেট’, ‘লুপ লাপেটা’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়