ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

শাহরুখ পুত্রের পার্টি সঙ্গী মুনমুন ধমেচার পরিচয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৯, ৫ অক্টোবর ২০২১   আপডেট: ২৩:০৪, ৫ অক্টোবর ২০২১

মাদক মামলায় গ্রেপ্তার হয়ে আলোচনায় বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। সম্প্রতি একটি প্রমোদতরীতে রেভ পার্টির সময় তাকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এদিকে এই মাদক মামলায় আরিয়ান খানের সঙ্গে গ্রেপ্তার হয়েছেন তার আরো দুই পার্টি সঙ্গী আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা। এর মধ্যে মুনমুনের স্যানিটারি প্যাডে মাদক লুকিয়ে রাখা ছিল বলে অভিযোগ। গ্রেপ্তারের পর থেকে শাহরুখ পুত্রের পার্টি সঙ্গী মুনমুনের পরিচয় নিয়ে অনেকেই কৌতূহল প্রকাশ করছেন।

জানা গেছে, মধ্য প্রদেশের একটি ব্যবসায়ী পরিবারের মেয়ে মুনমুন। পেশায় মডেল। ৩৯ বছর বয়সী মুনমুন ধামেচা গত বছর মাকে হারিয়েছেন। তার ভাই প্রিন্স ধামেচা দিল্লিতে কাজ করেন। মধ্য প্রদেশের সাগর জেলায় প্রাথমিক লেখাপড়া করেছেন মুনমুন। এরপর ভোপালে ছিলেন। ছয় বছর আগে ভাইয়ের সঙ্গে দিল্লিতে পাড়ি জমান। তারপর থেকে সেখানেই থাকতেন।

বলিউডের অনেক তারকার সঙ্গেই তার পরিচয়। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা দশ হাজারেরও বেশি। তিনি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট চালু করেন ২০১৪ সালে। এখন পর্যন্ত ১৩৪টি পোস্ট করেছেন। যদিও কোনো পোস্টেই শাহরুখ পুত্রের সঙ্গে মুনমুনের ছবি নেই।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জেরায় মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন মুনমুন। একটি আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন হোটেলের কাছ থেকে মাদক সংগ্রহ করেছিলেন বলে জানিয়েছেন তিনি। আরিয়ান ও আরবাজ মার্চেন্টের সঙ্গে সোমবার (৪ অক্টোবর) তাকেও আদালতে তোলা হয়। এরপর আগামী ৭ অক্টোবর পর্যন্ত তাদের এনসিবির হেফাজেত রাখার নির্দেশ দিয়েছেন আদালত।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়