ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অমিতাভকে অবসর নেওয়ার পরামর্শ সেলিম খানের

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১০, ১২ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:১৩, ১২ অক্টোবর ২০২১
অমিতাভকে অবসর নেওয়ার পরামর্শ সেলিম খানের

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। সোমবার (১১ অক্টোবর) ৭৯ বছর পূর্ণ করেছেন এই কিংবদন্তি অভিনেতা। কিন্তু এখনো নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে অভিনেতা সালমান খানের বাবা এবং বলিউডের প্রখ্যাত লেখক ও চিত্রনাট্যকার সেলিম খান মনে করেন, এখনই অবসর নেওয়া উচিত অমিতাভের।

এই অভিনেতার সঙ্গে দশটি সিনেমায় কাজ করেছেন সেলিম খান। তিনি বলেন, ‘অমিতাভের এখনই অবসর নেওয়া উচিত। এক জীবনে যা কিছু সম্ভব তিনি অর্জন করেছেন। নিজের মতো করেও একটু বাঁচা উচিত। পেশা জীবনে অসাধারণ সময় কাটিয়েছেন অমিতাভ বচ্চন। তিনি অনেক ভালো কাজ করেছেন। এখন এগুলো থেকে দূরে থাকা দরকার। এখন তার মর্যাদার সঙ্গে অবসর যাওয়া প্রয়োজন।’

সেলিম খান ও অমিতাভ বচ্চন ১৯৭৩ সালে মুক্তি পাওয়া ‘জানজির’ সিনেমায় প্রথম কাজ করেছেন। জাভেদ আখতারের সঙ্গে এই সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন সেলিম খান। এরপর তার চিত্রনাট্যে ‘শোলে’, ‘দিওয়ার’, ‘ত্রিশুল’, ‘ডন’, কালা পাত্থার’, ‘মাজবুর’ ও ‘দোস্তানা’ সিনেমায় কাজ করেছেন অমিতাভ।

বর্তমানে অমিতাভের ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার ‘চেহরে’ সিনেমাটি। এছাড়া রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’, অজয় দেবগনের ‘মে ডে’ এবং নাগরাজ মঞ্জুলে পরিচালিত স্পোর্টস-ড্রামা ঘরানার ‘ঝুন্ড’ সিনেমায় দেখা যাবে তাকে। এখানেই শেষ নয়, দীপিকা পাড়ুকোন ও প্রভাসের সঙ্গে নাগ অশ্বিনের একটি সিনেমায় অভিনয় করবেন অমিতাভ বচ্চন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়