ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অমিতাভ-জয়ার ৪৮ বছর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০০, ৩ জুন ২০২১   আপডেট: ১৩:০৭, ৩ জুন ২০২১
অমিতাভ-জয়ার ৪৮ বছর

বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চন। ব্যক্তিগত জীবনে অভিনেত্রী জয়া ভাদুড়িকে বিয়ে করেছেন। আজ (৩ জুন) বিবাহিত জীবনের ৪৮ বছর পার করলেন এই দম্পতি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তার বিয়ের দু’টি ছবির কোলাজ পোস্ট করেছেন অমিতাভ। এতে জয়া ও তাকে বিয়ের পোশাকে দেখা গেছে। একটি ছবিতে বিয়ের আচার পালন করছেন, অন্যটিতে জয়ার মাথায় সিঁদুর পরিয়ে দিচ্ছেন বলিউডের ‘বিগ বি’। ছবির ক্যাপশনে অমিতাভ লিখেছেন, ‘১৯৭৩ সালে ৩ জুন, আমাদের বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ।’

এর আগে বিশেষ এই দিনের স্মৃতিচারণ করে অমিতাভ জানিয়েছিলেন, বিয়ের দিন পন্টিয়াক স্পোর্টস গাড়িতে চড়ে ভাড়া বাড়ি ‘মঙ্গল’ থেকে বাবা-মা এবং ড্রাইভার নাগেসকে নিয়ে মালাবার হিলসে জয়ার এক পরিবারিক বন্ধুর অ্যাপার্টমেন্টে রওনা হয়েছিলেন। সেদিন কয়েক ফোটা বৃষ্টিও হয়েছিল। সেই সময় এই অভিনেতার প্রতিবেশীরা চিৎকার করে বলেছিলেন, ‘তাড়াতাড়ি বিয়ে করতে যাও, বৃষ্টি হচ্ছে, ভালো লক্ষণ।’

অমিতাভ-জয়ার দুই সন্তান— ছেলে অভিষেক বচ্চন ও মেয়ে শ্বেতা। বাবা-মায়ের পথ ধরে রুপালি জগতে পা রেখেছেন অভিষেক। অন্যদিকে, শ্বেতা বিজ্ঞাপনে অভিনয় করলেও সিনেমায় তাকে দেখা যায়নি। অমিতাভ-জয়ার পুত্রবধূ হয়ে এসেছেন বলিউড অভিনেত্রী এবং সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রাই।

রিয়েল লাইফের অমিতাভ-জয়া জুটি রিল লাইফেও একসঙ্গে কাজ করেছেন। ‘সিলসিলা’, ‘অভিমান’, ‘চুপকে চুপকে’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন। রুপালি পর্দায় কিংবা বাস্তব জীবনে, সব জায়গাতেই সমানভাবে প্রশংসিত তারা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়