Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১৩ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

নতুন বিতর্কে অমিতাভ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৪, ২৮ মে ২০২১   আপডেট: ১৯:৩২, ২৮ মে ২০২১
নতুন বিতর্কে অমিতাভ

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। ফ্ল্যাট কিনে বিতর্কের মুখে পড়েছেন এই অভিনেতা।

জানা গেছে, অমিতাভের এই ডুপ্লেক্স ফ্ল্যাট মুম্বাইয়ের অন্ধেরিতে অবস্থিত। ৩১ কোটি রুপি মূল্যের এই ফ্ল্যাটটি ৫ হাজার ৭০৪ স্কয়ার ফুটের। ৩৪ তলা বিল্ডিংয়ের ২৭ ও ২৮ তলা নিয়ে তৈরি হবে অমিতাভের নতুন ঠিকানা। এতে ৬টি গাড়ি পার্কিংয়ের সুবিধাও রয়েছে।

ভারতে করোনা পরিস্থিতি বেশ ভয়াবহ। লকডাউনের কারণে কাজ হারিয়ে বেকার হয়ে পড়েছেন অনেকেই। এই অবস্থায় ৩১ কোটি রুপি ব্যায়ে অমিতাভের ফ্ল্যাট কেনার বিষয়টি বাঁকা চোখে দেখছেন অনেকেই। সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ কেউ মন্তব্য করেছেন— ভারতে মানুষ যখন খাবারের জন্য হাহাকার করছেন তখন ‘বিগ বি’ এমন বিলাসি একটি সিদ্ধান্ত না নিলেও পারতেন। যদিও গত বছর ডিসেম্বরের নতুন বাড়ির বিষয়ে চুক্তি সম্পন্ন করেছিলেন অমিতাভ। গত এপ্রিলে এর রেজিস্ট্রেশন হয়।

মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে রিয়েল এস্টেট মার্কেটকে তুলে ধরার জন্য কিছুদিন আগেই স্ট্যাম্প ডিউটি ৫ শতাংশ থেকে কমিয়ে ২ শতাংশ করে দেওয়া হয়েছে। সরকারের দেওয়া সেই সুবিধা নিয়েই ৬২ লাখ স্ট্যাম্প ডিউটি দিয়ে এই নতুন সম্পত্তি ক্রয় করেছেন অমিতাভ।

একই বিল্ডিংয়ে ১৬ কোটি রুপি দিয়ে ফ্ল্যাট কিনেছেন সানি লিওন। ২৫.৩ কোটি রুপি দিয়ে একটি ডুপ্লেক্স কিনেছেন নির্মাতা আনন্দ এল রাই।

এছাড়া নতুন এই আইনের পর অনেক তারকাই সম্পত্তি কিনছেন। বান্দ্রার স্কাই ভিলায় ফ্ল্যাট কিনেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও অভিনেতা অর্জুন কাপুর।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়