ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পোল্যান্ড থেকে অক্সিজেন কনসেনট্রেটর আনাচ্ছেন অমিতাভ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৯, ১৪ মে ২০২১  
পোল্যান্ড থেকে অক্সিজেন কনসেনট্রেটর আনাচ্ছেন অমিতাভ

ভারতে করোনা সংকট মোকাবিলায় এগিয়ে আসছেন সর্বস্তরের মানুষ। এই তালিকায় বলিউড তারকারাও আছেন।

দেশটিতে দ্বিতীয় দফায় করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় হাসপাতালগুলোতে বেড ও অক্সিজেনের সংকট দেখা দিয়েছে। এবার অক্সিজেনের ঘাটতি পূরণের জন্য পোল্যান্ড থেকে অক্সিজেন কনসেনট্রেটর আনাচ্ছেন মেগাস্টার অমিতাভ বচ্চন।

ব্যক্তিগত ব্লগে এই অভিনেতা জানান, পোল্যান্ডের দূতাবাস থেকে তাকে ব্যক্তিগত ব্যবহারের জন্য অক্সিজেন কনসেনট্রেটর পাঠাতে চেয়েছিল। কিন্তু বিগ বি সেই প্রস্তাব নাকচ করে দেন। এর পরিবর্তে কিছু সংস্থার অক্সিজেন কনসেনট্রেটর বেশি প্রয়োজন বলে জানান। এরপর অমিতাভকে পোল্যান্ডের একটি কোম্পানির খবর দেয় দূতাবাস। সেই কোম্পানির কাছ থেকেই ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর কিনে নেন বলিউডের শাহেনশা।

এর আগে ২০টি ভেন্টিলেটরের অর্ডারও দেন ‘বিগ বি’। ইতোমধ্যে তিনি ১০টি ভেন্টিলেটর বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের কাছে হস্তান্তর করেছেন বলে জানা গেছে। এছাড়া আরো ১০টি খুব শিগগির তার কাছে আসবে বলে আশা করছেন অমিতাভ।

গত বছর করোনার প্রাদুর্ভাবের সময় কোভিড-১৯ পজিটিভ হয়েছিলেন অমিতাভ বচ্চন। বেশ কিছুদিন হাসপাতালেও ভর্তি ছিলেন। পরে সুস্থ হয়ে বাড়ি ফেরেন। সম্প্রতি অমিতাভ জানিয়েছেন, এখন পর্যন্ত করোনা মোকাবিলায় প্রায় ১৫ কোটি রুপি ব্যয় করেছেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়