ঢাকা     বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৫ ১৪২৮ ||  ১৪ জমাদিউস সানি ১৪৪৩

একই সিনেমায় আমির-রণবীর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৭, ২৭ নভেম্বর ২০২১   আপডেট: ১৫:৪৩, ২৭ নভেম্বর ২০২১
একই সিনেমায় আমির-রণবীর

বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খান। এবার তার সঙ্গে পর্দায় হাজির হবেন বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর।

এর আগে রাজকুমার হিরানি পরিচালিত ‘পিকে’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেন রণবীর। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে ছিলেন আমির। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, নাম ঠিক না হওয়া একটি সিনেমায় অভিনয়ের জন্য রাজি হয়েছেন এই দুই তারকা অভিনেতা। আগামী বছরের শেষ অংশে এটির শুটিং শুরু হবে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘তাদের একসঙ্গে সিনেমায় অভিনয় নিয়ে এখনো বেশি কিছু জানা যায়নি। আমির ও রণবীর দু’জনই চিত্রনাট্য পছন্দ করেছেন এবং অভিনয় করতে রাজি হয়েছেন। অনেকদিন থেকেই তারা একসঙ্গে সিনেমায় অভিনয়ের পরিকল্পনা করছিলেন এবং অবশেষে কাঙ্ক্ষিত চিত্রনাট্য পেয়েছেন। আমির খান সিনেমাটি প্রযোজনা করবেন এবং ২০২২ সালের শেষ অংশে শুটিং শুরু হবে। আপাতত সবকিছু গোপন রাখা হয়েছে।’

আগামী ১৪ এপ্রিল মুক্তি পাচ্ছে আমিরের ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি। টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। আমিরের প্রযোজনা প্রতিষ্ঠানের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করছে ভায়াকম। পরিচালনা করছেন ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমাখ্যাত আদভাইত চন্দন।

অন্যদিকে, ‘শমশেরা’ সিনেমায় দেখা যাবে রণবীরকে। লাভ রঞ্জনের একটি সিনেমাতেও অভিনয় করছেন তিনি। এছাড়া মুক্তির অপেক্ষায় এই অভিনেতার ‘ব্রহ্মাস্ত্র’। এই সিনেমায় প্রথমবারের মতো প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে জুটি বেঁধেছেন রণবীর।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়