ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

একসঙ্গে জুনিয়র এনটিআর-সামান্থা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ২৬ ডিসেম্বর ২০২১   আপডেট: ১১:২৩, ২৬ ডিসেম্বর ২০২১
একসঙ্গে জুনিয়র এনটিআর-সামান্থা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় দুই তারকা জুনিয়র এনটিআর ও সামান্থা রুথ প্রভু। শোনা যাচ্ছে, আবারো একসঙ্গে পর্দায় হাজির হবেন তারা।

মুক্তির অপেক্ষায় জুনিয়র এনটিআর অভিনীত সিনেমা ‘ট্রিপল আর’। তবে ইতোমধ্যে তার পরবর্তী সিনেমার জন্য প্রস্তুতি শুরু করেছেন তিনি। কোরাতলা শিবা পরিচালিত এই সিনেমায় জুনিয়র এনটিআর-এর বিপরীতে সামান্থাকে নেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই জানা গেছে।

বর্তমানে সিনেমার চিত্রনাট্যের কাজ চলছে। এতে সামান্থার চরিত্রটি একটু ভিন্ন। এমন চরিত্রে তাকে আগে কখনো দেখা যায়নি।

সংক্রান্তিতে পূজার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সিনেমাটির কাজ শুরু হবে। ‘ট্রিপল আর’ সিনেমা মুক্তির পর এর শুটিং শুরু করবেন জুনিয়র এনটিআর। এর আগে ‘জনতা গ্যারাজ’ সিনেমায় এই জুটিকে একসঙ্গে দেখা গেছে।

এদিকে সম্প্রতি তামিল ও তেলেগু ভাষার ‘যশোধা’ সিনেমার প্রথম শিডিউলের শুটিং শেষ করেছেন সামান্থা। এছাড়াও তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। মিথোলোজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হয়েছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। সিনেমাটি পরিচালনা করছেন গুণাশেখর।

এছাড়া ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজও শেষ করেছেন এই নায়িকা। সিনেমাটি পরিচালনা করছেন বিগনেশ শিবান। পাশাপাশি বলিউডের একটি সিনেমায় অভিনয় করবেন সামান্থা। এটি প্রযোজনা করবেন অভিনেত্রী তাপসী পান্নু।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ