ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন লাজুক দিশা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩০, ২৯ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৩:৪২, ২৯ ডিসেম্বর ২০২১
বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন লাজুক দিশা

বলিউড অভিনেত্রী দিশা পাটানি। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় তিনি। বিকিনি পরা অথবা শারীরিক কসরতের ছবি ও ভিডিও প্রকাশ করে প্রায়ই আলোচনায় আসেন এই অভিনেত্রী।

সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটাতে গেছেন দিশা। সেখানে গিয়ে ফের বিকিনি পরা ছবি পোস্ট করেছেন। তার এই ছবি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে উত্তাপ ছড়াচ্ছে। কিন্তু এরই মাঝে এক সাক্ষাৎকারে নিজেকে লাজুক স্বাভাবের বলে দাবি করেছেন দিশা।

‘বাঘি-টু’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী বলেন, ‘ছোটবেলা থেকেই আমার বন্ধুর সংখ্যা কম এবং কথাও বেশি বলতাম না। খুবই লাজুক। এখনো তেমনই আছি কিন্তু আত্মবিশ্বাস একটু বেশি। সবার কাছে বিষয়টি বোধগম্য হয় না— এমন এক ইন্ডস্ট্রিতে আছি, যেখানে মানুষ খুবই খোলামেলা সেখানে আমি কীভাবে আত্মকেন্দ্রীক থাকি। কিন্তু অভিনয়শিল্পী মানেই সব সময়ই মানুষের সঙ্গে থাকতে হবে তা নয়। নিজের মতো করে থাকা, যেটিতে স্বস্তিবোধ করব এবং নিজের জন্য যেটি সঠিক— সেটিই করতে হবে। আমার মনে হয়, আমি পাশের বাড়ির একটি সাধারণ মেয়ের মতোই।’

দিশা পাটানি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। সম্প্রতি ‘যোধা’ সিনেমার শুটিং শেষ করেছেন। অ্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমা ছাড়াও ‘এক ভিলেন রিটার্ন’ ও ‘কেটিনা’ সিনেমায় অভিনয় করছেন দিশা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়