ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সামান্থার বিশেষ বার্তা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৬, ১ জানুয়ারি ২০২২   আপডেট: ১৫:১৩, ১ জানুয়ারি ২০২২
সামান্থার বিশেষ বার্তা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গত বছরের প্রায় পুরোটা সময়েই নানা কারণে আলোচনায় ছিলেন এই অভিনেত্রী।

বছরের শেষ দিন ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেছেন সামান্থা। লেখক ফরিদা ডি-এর একটি উক্তি শেয়ার করেছেন তিনি। এতে লেখা রয়েছে, ‘মেয়েকে আকর্ষণীয়ভাবে দেখতে নিষেধ করার চেয়ে নারীকে ভোগ্যবস্তু হিসেবে যেন না দেখে, সেই শিক্ষাই আপনার ছেলেকে দিন। কারণ মেয়েকে আকর্ষণীয় দেখতে নিষেধ করাও তাকে ভোগ্যবস্তু হিসেবে তুলনা করার শামিল।’

অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই সামান্থাকে নানাভাবে কটাক্ষ করা হচ্ছে। এমনকি পর্দায় নিজেকে খোলামেলাভাবে উপস্থিত হওয়া নিয়েই নাগার সঙ্গে তার সম্পর্কের টানাপড়েন শুরু বলেও গুঞ্জন শোনা যায়। কিছুদিন আগে প্রকাশিত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় সামান্থার আইটেম গান নিয়েও অনেকে নেতিবাচক মন্তব্য করেন।

বর্তমানে সামান্থার ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। মিথোলোজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন গুণাশেখর। এছাড়া বিগনেশ শিবান পরিচালিত ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজও শেষ করেছেন এই নায়িকা। জন ফিলিপ পরিচালিত ‘অ্যাগ্রিমেন্টস অব লাভ’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে তাকে উভকামী চরিত্রে দেখা যাবে। পাশাপাশি অভিনেত্রী তাপসী পান্নু প্রযোজিত বলিউডের একটি সিনেমায় সামান্থা অভিনয় করবেন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়