ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

খুনসুটিতে মেতেছেন সৃজিত-তাপসী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৭, ২৬ জানুয়ারি ২০২২  
খুনসুটিতে মেতেছেন সৃজিত-তাপসী

বলিউডে সৃজিত মুখার্জির নতুন মিশনে সঙ্গী হয়েছেন তাপসী পান্নু। ‘সাবাশ মিঠু’ সিনেমার শুটিং শেষে তারা এখন ডাবিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বুধবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় সৃজিত তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে একফ্রেমে বন্দি হয়েছেন এই তারকা যুগল।

পোস্ট করা ছবির ক্যাপশনে সৃজিত লিখেছেন—‘ডাব নে বানা দি জোড়ি’। পরিচালক ছবিটি পোস্ট করার পরপরই তা নেটদুনিয়ায় ভাইরাল। শাহরুখ খান ও আনুশকা শর্মা অভিনীত জনপ্রিয় সিনেমা ‘রাব নে বানা দি জোড়ি’। মজার ছলে এ নাম ঘুরিয়ে ক্যাপশনটি লিখেছেন পরিচালক। তবে কম যান না তাপসীও। খুনসুটির ছলে কমেন্ট বক্সে এ অভিনেত্রী লিখেন, ‘দরদি ডাব ডাব করদি’। বিখ্যাত পাঞ্জাবি গান থেকে এই মন্তব্য করেছেন তিনি।

অন্যদিকে সৃজিতের পোস্ট করা ছবিটি তাপসী তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে লিখেছেন, ‘শিগগির মাঠের বাইরে বাজিমাত করতে আসছি।’

ভারতীয় মহিলা ক্রিকেটের আইকন মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন তাপসী পান্নু। চরিত্রটির জন‌্য নিজেকে শারীরিক এবং মানসিকভাবে প্রস্তুত করেছেন তিনি। কঠিন অনুশীলনের মধ্যে বাঁধা ছিল তার রুটিন। কড়া ডায়েটে নিজেকে রেখেছিলেন। পাশাপাশি মাঠে একজন খেলোয়াড়ের শরীরী মেজাজ, মানসিক গঠন যেমন থাকে, তা পুরোপুরি বজায় রাখার জন্য নিজেকে বাইরের জগত থেকেও আলাদা করে নিয়েছিলেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়