ঢাকা     মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৪ ১৪৩০

জ্যাকলিনকে ফের পুলিশের তলব

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ১৩ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৬:০১, ১৩ সেপ্টেম্বর ২০২২
জ্যাকলিনকে ফের পুলিশের তলব

জনপ্রিয় বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। জিজ্ঞাসাবাদের জন্য ফের তাকে তলব করেছে দিল্লি পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি ২১৫ কোটি রুপি মানি লন্ডারিং মামলার চার্জশিটে জ্যাকলিনের নাম দেওয়া হয়েছে। এই ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ দমন শাখা একাধিকবার তাকে তলব করেছে। সোমবারও (১২ সেপ্টেম্বর) তার হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু শুটিংয়ের কারণ দেখিয়ে নির্ধারিত সময়ে আসেননি তিনি। এরপর ফের তাকে তলব করা হয়েছে।

আর আগে তাকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। পরে ২৯ আগস্ট দিল্লি পুলিশের কাছে হাজিরা দেওয়ার কথা ছিল জ্যাকলিনের। কিন্তু সেই সমনও তিনি এড়িয়ে যান। এর পরেই নতুন সমন জারি করা হয়। এছাড়া দিল্লির পাটিয়ালা কোর্ট থেকেও জ্যাকলিনকে ডেকে পাঠানো হয়েছে। ২৬ সেপ্টেম্বর সেখানে তার হাজিরা দেওয়ার কথা।

এই মামলার প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠতা রয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা। এই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ— প্রতারক সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে লাভবান হয়েছেন এই নায়িকা। প্রায় ১০ কোটি রুপি আত্মসাৎ করেছেন তিনি। যদিও এর মধ্যে থেকে ৭ কোটি রুপির সম্পদ ইতোমধ্যে বাজেয়াপ্ত করেছে ইডি।

জ্যাকলিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিক্রান্ত রোনা’। এছাড়া ‘সার্কাস’, ‘রামসেতু’ সিনেমাগুলো তার ঝুলিতে রয়েছে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়