ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

আলোচিত হত্যাকাণ্ড নিয়ে দীঘির ‘মার্ডার ৯০’

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০০, ৫ এপ্রিল ২০২৩  
আলোচিত হত্যাকাণ্ড নিয়ে দীঘির ‘মার্ডার ৯০’

শিশু শিল্পী থেকে এখন পুরোদস্তর নায়িকা। এরই মধ্যে সিনেমা, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনচিত্র ও ওটিটি প্ল্যাটফর্মে তার কাজ প্রশংসিত হয়েছে। এরই ধারাবাহিকতায় তিনি এবার ‘মার্ডার ৯০’ শিরোনামের ওয়েব ফিল্মে যুক্ত হলেন।  

নব্বই দশকের আলোচিত একটি হত্যাকাণ্ড নিয়ে তৈরি হচ্ছে ‘মার্ডার ৯০’।ওয়েব ফিল্মটিতে প্রথমবারের মতো জুটি বাঁধছেন দীঘি ও খাইরুল বাসার। আজ ৫ এপ্রিল বুধবার সকালে মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে এই ওয়েব  ফিল্মের শুটিং। সৈয়দ আশিক রহমানের গল্প ভাবনা এবং মেজবাহ উদ্দিন সুমনের রচনায় এটি নির্মাণ করছেন আবু হায়াত মাহমুদ।

ওয়েব ফিল্মটি নিয়ে পরিচালক আবু হায়াত মাহমুদ বলেন, গল্প ৯০ দশকের একটা আলোচিত খুনের ঘটনাকে ঘিরে আবর্তিত হয়েছে। পুলিশ ইনভেস্টিগেশনের মাধ্যমে সেই রোমহর্ষক খুনের আসামিকে নানান নাটকীয়তায় খুঁজে বের করা হয়। ওই সময়ের সামাজিক পারিপার্শ্বিক অবস্থা ও সম্পর্কের দ্বন্দ্বগুলো এ গল্পে তুলে আনার চেষ্টা করবো।

দীঘি বলেন, আরটিভির সঙ্গে এটা আমার দ্বিতীয় প্রজেক্ট। ভালো লাগছে এই ভেবে, পরপর দুটি প্রজেক্ট করছি। তবে কাজটি আমার জন্য একেবারেই রোমাঞ্চকর। কারণ গল্পটা হচ্ছে ক্রাইম থ্রিলার। তারচেয়ে বড় কারণ, ইউনিটের বেশিরভাগ মানুষের সঙ্গেই আমার প্রথম কাজ হতে যাচ্ছে। 

‘মার্ডার ৯০’ আসছে ঈদে আরটিভি প্লাস নামের ওটিটি প্ল্যাটফর্মে প্রচার করা হবে বলে জানান এর নির্মাতা।

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ