ঢাকা     বৃহস্পতিবার   ৩০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৬ ১৪৩১

সানি লিওনকে কেনেডিতে নেওয়ার কারণ জানালেন পরিচালক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৭, ২৭ মে ২০২৩   আপডেট: ১৬:৫৪, ২৭ মে ২০২৩
সানি লিওনকে কেনেডিতে নেওয়ার কারণ জানালেন পরিচালক

পর্নো দুনিয়াকে বিদায় জানিয়ে বলিউডে পা রাখেন সানি লিওন। তারপর কেটে গেছে এক দশক। কিন্তু এই ইন্ডাস্ট্রির মানুষ কিংবা দর্শক তাকে ইতিবাচকভাবে গ্রহণ করতে পারেননি। সিনেমায় গ্ল্যামার বাড়ানোই তার কাজ— অনেকে এমনটা ভেবে থাকেন।

সানি লিওন অভিনীত ‘কেনেডি’ সিনেমা এবারের ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়। অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘কেনেডি’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন সানি লিওন। 

কান চলচ্চিত্র উৎসবে ‘কেনেডি’ সিনেমার প্রদর্শনীতে হাউজফুল ছিল, যা অনেক বড় প্রাপ্তি। বিশ্বের অন্যতম সমাদৃত এই ফিল্ম ফেস্টিভ্যালে সিনেমাটির পরিচালক অনুরাগ কাশ্যপ ও অভিনেতা রাহুল ভাটের সঙ্গে যোগ দেন সানি লিওন।

‘কেনেডি’ সিনেমায় চার্লি চরিত্রের জন্য কেন সানি লিওনকে বেছে নিয়েছেন, তা মিডিয়াকে জানিয়েছেন পরিচালক।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ‘কেনেডি’ সিনেমার যে টিজার প্রকাশিত হয়েছে, সেখানে সানির চরিত্র সম্পর্কে খুব বেশি কিছু প্রকাশ করা হয়নি, অভিনেত্রীর একটি ছোট্ট ঝলক রয়েছে। লিফটে উঠার পর তাকে হাসিতে ফেটে পড়তে দেখা যায়। এই সিনেমায় অনিদ্রা রোগে ভোগা এক প্রাক্তন পুলিশ অফিসারের গল্প উঠে এসেছে। দুনিয়ার চোখে বহুদিন আগেই মৃত তিনি, তবে দুর্নীতিগ্রস্ত সমাজব্যবস্থার বিরুদ্ধে অগোচরেই লড়াই চালাচ্ছেন তিনি। সেই চরিত্রেই রয়েছেন রাহুল ভাট।

সানি সম্পর্কে কথা বলতে গিয়ে অনুরাগ কাশ্যপ কান চলচ্চিত্র উৎসবে ফিল্ম কম্প্যানিয়নকে বলেন, ‘আমি সত্যি করে বলছি, আমি কখনও তার কোনো সিনেমা দেখিনি। আমি ওর সাক্ষাৎকার দেখেছি। ওর চোখে মুখে একটা বিষণ্ন ভাব রয়েছে, অতীত জীবন রয়েছে। আমার ৪০-এর উপরের একজন মহিলার দরকার ছিল। যাকে নিয়ে তার চারপাশের পুরুষরা যৌন চিন্তাভাবনা করে, ৫০-৬০ বছরের পুরুষরা। আমার সেক্সের অভিনয় দেখার দরকার ছিল না। আমার দেখতে হতো এমন একজন যে সত্যিকারের জীবনে এরকম পরিস্থিতির মধ্যে দিয়ে যায়। সানির মধ্যে, আমি এমন একজন মহিলাকে পেয়েছি যে এই সব জিনিসগুলোকে অতিক্রম করে এসেছে।’

অনুরাগ আরও জানান, ‘সানিকে বর্তমানে বলিউডে কী পরিমাণ পারিশ্রমিক দেওয়া হয় আমি জানি। আমি তাকে বলেছিলাম, এটা ওই ধরনের সিনেমা না। আমি এতটা পারিশ্রমিক দিতে পারব না। তিনি খুশি হয়ে জবাব দিয়েছিলেন, তুমি যে আমার কথা ভেবেছ এটাতেই আমি অভিভূত, আমি কাজটা করব। কঠিন পরিশ্রম করেছেন তিনি কাজটার জন্য। আর সেটা সিনেমায় ফুটেও উঠেছে।’

একসময় সানি লিওনের পরিচিতি ছিল ‘পর্নো তারকা’ হিসেবেই। ২০১২ সালে পূজা ভাটের ‘জিসম ২’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন সানি। তার আগে অংশ নিয়েছিলেন ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়