ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

ব্যক্তিগত সহকারীকে নিয়ে ক্যাটরিনার আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৪, ১১ জুলাই ২০২৩   আপডেট: ২০:১৫, ১১ জুলাই ২০২৩
ব্যক্তিগত সহকারীকে নিয়ে ক্যাটরিনার আবেগঘন পোস্ট

সামাজিক মাধ্যমে নতুন পোস্ট দিয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সেই পোস্টে লিখেছেন তার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তির কথা। যিনি নাকি জীবনের ২০টি বছর কাটিয়ে ফেলেছেন ক্যাটরিনার সঙ্গে। 

ব্যক্তিটির সঙ্গে নিজের স্মৃতির কথা সামাজিক মাধ্যমে লিখেছেন অভিনেত্রী। আগামী ২০ বছর ক্যাটরিনা সেই ব্যক্তির সঙ্গে কাটাতে চান, একথাও লিখেছেন।

ব্যক্তিটি হলেন আশোক শর্মা। ক্যাটরিনার ব্যক্তিগত সহকারী তিনি। তার সঙ্গে একটি ছবি পোস্ট করে মঙ্গলবার (১১ জুলাই) সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনা লিখেছেন, ‘আজ ২০ বছর পেরিয়ে গেছে। মিস্টার অশোক শর্মা, সেই ব্যক্তি যিনি জীবনের ২০ বছরের অধিকাংশ সময় আমার সঙ্গে কাটিয়ে দিয়েছেন। হাসি থেকে শুরু করে অনুপ্রেরণা দেওয়ার মতো আলোচনা...এমনকি অনেক সময় আমার ভালোর জন্য আমার সঙ্গে ঝগড়া পর্যন্ত করেছেন। অথবা হঠাৎ হঠাৎ আমার মত পরিবর্তন করার জন্য আমায় বকাবকি পর্যন্ত করেছেন।’

অভিনেত্রী আরও লিখেছেন, ‘সেটে যদি কেউ আমার সঙ্গে খারাপ ব্যবহার করেছে, আমার আগে ওর চোখ দিয়ে পানি পড়েছে। জীবনের সমস্ত ওঠাপড়ায় ওর বন্ধুত্বপূর্ণ ব্যবহার কোথাও একদিনের জন্যও বদলায়নি। ২০ বছরে সবসময় আমার সঙ্গে একরকম থেকেছেন। আমার আগে উনি জানেন আমার কী প্রয়োজন। এমন করে আরও ২০ বছর কেটে যাক।’

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ২০০৩ সালে ‘বুম’ ড্রামার মাধ্যমে শোবিজে পা রাখেন। এখন ২০ বছর পর রূপালি পর্দায় রাজত্ব করছেন তিনি। একজন ব্যক্তি যিনি তার যাত্রা জুড়ে তার পাশে ছিলেন, তিনি তার ব্যক্তিগত সহকারী অশোক শর্মা। তার আনুগত্যের জন্য কৃতজ্ঞতা প্রদর্শন করেই সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্টটি করেছেন ক্যাটরিনা।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়