ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

‘দিদি নাম্বার ওয়ান’-এ রচনার অতিথি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪০, ১৮ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৮:৫২, ১৮ ফেব্রুয়ারি ২০২৪
‘দিদি নাম্বার ওয়ান’-এ রচনার অতিথি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

ভারতীয় বেসরকারি টিভির রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’। দর্শকপ্রিয় এ অনুষ্ঠান সঞ্চালনা করে থাকেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। এ শোয়ে এবার অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মমতা ব্যানার্জির সঙ্গে দেখা করে অনুষ্ঠানে আসার আমন্ত্রণ জানান রচনা ব্যানার্জি। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সম্মতি দিয়েছেন। আগামী ২১ ফেব্রুয়ারি নতুন এ পর্বের শুটিং হবে।

‘দিদি নাম্বার ওয়ান’ অনুষ্ঠানটি জি বাংলায় প্রচার হয়ে থাকে। এ টিভি চ্যানেলের একটি সূত্র বলেন, ‘আগামী ২১ ফেব্রুয়ার মমতা ব্যানার্জির পাঞ্জাবে যাওয়ার কথা ছিল। কিন্তু কৃষক বিক্ষোভের কারণে এ সফর আপাতত স্থগিত। এর মধ্যে যদি জরুরি কোনো কাজ না পড়ে তাহলে মমতা ব্যানার্জি নির্ধারিত তারিখে শুটিংয়ে অংশ নেবেন। আর এ পর্বে মুখ্যমন্ত্রীর সঙ্গে অতিথি হিসেবে থাকবেন সৌরভ গাঙ্গুলির স্ত্রী ডোনা।’

সাধারণত ‘দিদি নাম্বার ওয়ান’-এ চারজন প্রতিযোগী থাকেন। মমতা-ডোনা ছাড়াও তৃতীয় প্রতিযোগিনী হিসেবে ভাবা হয়েছে প্রবীণ গায়িকা অরুন্ধতী হোমচৌধুরীর কথা। তবে চতুর্থ প্রতিযোগিনী কে হবেন, তা এখনো চূড়ান্ত হয়নি। এ পর্বে প্রতিযোগীদের জন্য গান গাইতে আমন্ত্রণ জানানো হয়েছে কীর্তন গায়িকা তথা তৃণমূল বিধায়ক অদিতি মুন্সি, গায়ক রূপঙ্কর বাগচি এবং শিবাজি চট্টোপাধ্যায়কে। চতুর্থ প্রতিযোগীর জন্য চতুর্থ গায়ক কে হবেন, তাও জানা যায়নি।

এই রিয়েলিটি শোয়ে বেশ কয়েকটি রাউন্ড রয়েছে। সঠিক জবাবের জন্য দেওয়া হয় উপহারও। সেখানে বাংলা লোকগান, আধুনিক গান গাওয়া হবে। এগুলো নিয়ে থাকবে মজার প্রশ্নোত্তর। এই শোয়ের প্রথম রাউন্ডের নাম আমি বাংলায় গান গাই, দ্বিতীয় রাউন্ড ভোজনরসিক বাঙালির বাংলার খাওয়াদাওয়া নিয়ে। বাঙালির খাবার এবং খাওয়াদাওয়া নিয়ে প্রশ্নোত্তরের পাশাপাশি ফুচকা খাওয়ার বিষয় থাকবে। ময়দার লেচি বেলা এবং লুচি ভাজার প্রতিযোগিতাও থাকবে। মমতা একসময় ফুচকা খেতে ভালোবাসতেন। কিন্তু দীর্ঘ দিন ধরে তিনি খাবার নিয়ে অত্যন্ত খুঁতখুঁতে। শোয়ের মঞ্চে তিনি ফুচকা খাবেন কি না, তা নিয়ে আয়োজকদের সন্দেহ আছে।

তৃতীয় রাউন্ড বাংলার খেলা, মেলা, পূজাপার্বণ নিয়ে। চতুর্থ রাউন্ডের নাম দিদিরা দেবে গোল। সেখানে ফুটবল খেলার বিষয় রয়েছে। তবে মমতার উপস্থিতিতে সেই রাউন্ডের নাম বদলে ‘খেলা হবে’ রাখা হতে পারে। এ রাউন্ডে রয়েছে দুষ্টের দমন। যেখানে বল ছুড়ে রাক্ষসের দাঁত ভাঙতে হবে। এমন আরো কয়েকটি রাউন্ড থাকবে বিশেষ এই পর্বে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়