Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৮ ||  ০৫ শাওয়াল ১৪৪২

মাদক সেবনে বাধা দেওয়ার অভিযোগে খুন, আটক এক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০২, ১৮ এপ্রিল ২০২১   আপডেট: ১৫:০৩, ১৮ এপ্রিল ২০২১
মাদক সেবনে বাধা দেওয়ার অভিযোগে খুন, আটক এক

মাদক সেবনে বাধা দেওয়ায় যাত্রাবাড়ীতে মো. বাবুল হোসেন (৩৫) নামে এক ফার্নিচার ব্যবসায়ীকে উপর্যপুরি ছুরিকাঘাতে খুন করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

রোববার (১৮ এপ্রিল) সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে নিয়ে যায় পুলিশ। 

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, শনিবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়কে মনা টাওয়ারের সামনে বাবুলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

নিহত বাবুলের ভগ্নিপতি শফিকুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, বাবুলের দক্ষিণ যাত্রাবাড়ী খাল পাড় এলাকায় একটি স্টিলের ফার্নিচার কারখানা রয়েছে। কারখানার পাশে প্রতিদিন কয়েকজন মিলে ইয়াবা সেবন করতো।  বাবুল তাদের এখানে আসতে বারণ করতেন।  এ নিয়ে তাদের মধ্যে বেশ কয়েকবার কথা-কাটাকাটিও হয়। মূলত এর জেরেই পরিকল্পিতভাবে বাবুলকে কুপিয়ে হত্যা করা হয়।

তিনি অভিযোগ করে বলেন, ঘটনার আগে বাবুল আমার কাজলার বাসা থেকে রিকশাযোগে নিজের বাসায় ফিরছিলেন।  রিকশাটি শহীদ ফারুক সড়ক এসে পৌঁছলে তিন-চারজন তার রিকশার গতিরোধ করে। এরপর তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয় চিকিৎসকরা।  রাতে অবনতি হলে তাকে হাসপাতালে আবার আনা হয়।  সেখানেই তিনি মারা যান।  তিন ভাই ও এক বোনের মধ্যে সবার বড় ছিলেন বাবুল।


 

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়