RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১০ জমাদিউস সানি ১৪৪২

শিশুদের ফেস ক্রিম ও র‌্যাশ ক্রিম নিয়ে এলো ম্যারিকো

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৯, ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ২১:৫০, ২ ডিসেম্বর ২০২০
শিশুদের ফেস ক্রিম ও র‌্যাশ ক্রিম নিয়ে এলো ম্যারিকো

ম্যারিকো বাংলাদেশ শিশুদের জন্য নিয়ে এলো সম্পূর্ণ নতুন দুটি পণ্য- ফেস ক্রিম ও র‌্যাশ ক্রিম। বাজারে আগে থেকেই ম্যারিকোর বেবি লোশন, পাউডার, তেল, ওয়াশ ও সাবান পাওয়া যায়। তারই ধারাবাহিকতায় ম্যারিকোর প্যারাসুট জাস্ট ফর বেবি ব্র্যান্ডে যুক্ত হলো নতুন পণ্য দুটি। যা দেশের সুপার শপ, নিকটস্থ দোকানে ও শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মসমূহে পাওয়া যাবে। 

শিশুর জন্মের পর থেকেই বেশকিছুদিন ডায়াপার পরানো হয়ে থাকে এবং নিয়মিত ডায়াপার বদলানো হলেও অনেক শিশুকেই র‌্যাশ আক্রান্ত হতে দেখা যায়। অন্যদিকে শীত এসে পড়েছে। এসময় শিশুর মুখের বিশেষ যত্নের প্রয়োজন, কেননা শিশুর শরীরের এই অংশটিই উন্মুক্ত থাকে সবচেয়ে বেশি। মুখ যাতে প্রাকৃতিক ময়েশ্চার হারিয়ে শুষ্ক হয়ে না যায় তার জন্য ময়েশ্চারাইজেশন অত্যন্ত জরুরি। 

ম্যারিকো বাংলাদেশের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্যারাসুট জাস্ট ফর বেবি ব্র্যান্ডের ফেস ক্রিম ও র‌্যাশ ক্রিম প্রাকৃতিক ময়েশ্চারাইজার ও নিরাপদ উপাদান সমৃদ্ধ, পিএইচ ব্যালেন্সড, রং মুক্ত, প্যারাবেন মুক্ত এবং সেফ কসমেটিক্স অস্ট্রেলিয়া কর্তৃক মেডসেফ প্রত্যায়িত পণ্য। জলপাই, নিম ও জিংক অক্সাইডের বিশেষ মিশ্রণে তৈরি বেবি র‌্যাশ ক্রিম শিশুর র‌্যাশ, জ্বালাপোড়া, চুলকানিভাব ও শুষ্কতা দূর করবে এবং ত্বকের ময়েশ্চার ধরে রেখে শিশুর ত্বককে রাখবে সুরক্ষিত। আর অলিভ অয়েল ও অ্যালমন্ড মিল্কের নির্যাসে তৈরি বেবি ফেস ক্রিমটি সারাদিনের জন্য ময়েশ্চার লক করে শিশুর মুখ রাখবে সুস্থ, নরম ও কোমল।  

বেবি ফেস ক্রিমটি ৫০ মি.লি. ও ১০০ মি. লি. ভ্যারিয়েন্টে এবং বেবি র‌্যাশ ক্রিমটি ২৫ গ্রাম, ৫০ গ্রাম ও ১০০ গ্রাম এই তিনটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।  

নতুন পণ্য দুটি নিয়ে আসা প্রসঙ্গে ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর অ্যালেন ইবেনজার এরিক বলেন, ‘লাখো মায়েরা প্যারাসুট জাস্ট ফর বেবির পণ্য সমাহারে আস্থা রেখেছেন। নিরাপদ পণ্য ব্যবহারে তাদের আস্থা আরো বাড়াবে প্যারাসুট জাস্ট ফর বেবি ফেস ক্রিম ও র‌্যাশ ক্রিম।’  আরো জানতে ভিজিট: www.justforbaby.co

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়