ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্লো বন্ধুদের ভিডিও করে ওয়ালটনের নতুন হ্যান্ডসেট জেতার সুযোগ

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৯, ২২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:২৭, ১ অক্টোবর ২০২০
স্লো বন্ধুদের ভিডিও করে ওয়ালটনের নতুন হ্যান্ডসেট জেতার সুযোগ

ক্যাম্পেইনের প্রমোশনে শামস আফরোজসহ ওয়ালটন মোবাইল ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন্স বিভাগের সদস্যরা

আপনার বন্ধু কি সব কাজেই স্লো বা ঢিলা? বন্ধুর ঢিলামির কারণে আপনাকে পড়তে হয় নানা বিড়ম্বনায়? আপনি কি চান আপনার ঢিলা বন্ধু ফাস্ট হোক? তবে আর দেরি কেন! আপনার ঢিলা বা স্লো বন্ধুকে নিয়ে মজার মজার ভিডিও বানিয়ে ফেলুন। আর সেই ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করে জিতে নিন ওয়ালটনের ৪-৬৪ জিবি র‌্যাম-রমের স্মার্টফোন ‘প্রিমো এইচনাইন প্রো’।

স্লো বন্ধুদের ফাস্ট করতে এমন অভিনব ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন মোবাইল। ক্যাম্পেইনের নাম ‘আর নয় ঢিলামি’ (#ArNoyDhilami)। ওয়ালটন মোবাইল (Walton Mobile) এবং জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর শামস আফরোজ চৌধুরী’র ফেসবুক পেজ ‘থটস অব শামস’ (Thoughts of Shams) -এ ক্যাম্পেইনের নিয়মিত আপডেট থাকছে। 

ওয়ালটন মোবাইল ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন্স বিভাগের ইনচার্জ হাবিবুর রহমান তুহিন বলেন, আধুনিক জীবন ব্যস্ত জীবন। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে প্রয়োজন একটি ফাস্ট হ্যান্ডসেট। যখন মাত্র ৯,৪৯৯ টাকায় ৬.১ ইঞ্চির নচ-ডিসপ্লে, ১২ ন্যানোমিটার হেলিও এ২০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম, পেছনে ট্রিপল ক্যামেরা, অ্যান্ড্রয়েড ১০ সহ দুর্দান্ত সব ফিচারে সমৃদ্ধ প্রিমো এইচনাইন প্রো পাওয়া যাচ্ছে, তখন ঢিলামি করার আর কোনো অবকাশ থাকে না। ‘আর নয় ঢিলামি’ ক্যাম্পেইনের মাধ্যমে এই বিষয়টি তুলে ধরা হয়েছে। আশা করছি তরুণরা সহ সবার কাছেই ব্যাপক সাড়া ফেলবে।

ওয়ালটন মোবাইল ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন্স বিভাগের স্ট্রাটেজিক প্লানার ওয়াশিক জাহান ঈশান জানান, এ ক্যাম্পেইনে যে কেউ অংশ নিতে পারবেন। এজন্য ঢিলা বা স্লো বন্ধুদের মজার ভিডিও তৈরি করে সেটি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পাবলিক করে পোস্ট করতে হবে। ভিডিওর সঙ্গে হ্যাশট্যাগ দিতে হবে আর নয় ঢিলামি, দেশের সেরা, প্রিমোএইচ৯প্রো, ওয়ালটন মোবাইল (#ArNoyDhilami #DesherSera #PrimoH9Pro #WaltonMobile)। এরপর ওই ঢিলা বন্ধুকে ট্যাগ করে সেটি পাবলিক করে যতবার খুশি শেয়ার করা যাবে। 

ওয়ালটন মোবাইল ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন্স বিভাগের ক্রিয়েটিভ স্ট্রাটেজিস্ট রুবায়েত আদনান জানান, যাদের ভিডিও সবচেয়ে মজার হবে এবং বেশি লাইক ও শেয়ার থাকবে, তারা ওয়ালটনের প্রিমো এইচনাইন প্রো মডেলের হ্যান্ডসেটটি উপহার পাবেন।

উল্লেখ্য, ক্যাম্পেইনের অনলাইন ইনফ্লুয়েন্সার হিসেবে আছেন বিউটি এক্সপার্ট উম্মে সুমাইয়া’র পেজ বিউটি বুক বাই সুমাইয়া (Beauty Book by Sumaya) এবং মডেল আহমেদ অনিক মুদাচ্ছির-এর পেজ মিনিমালমুদাচ্ছির (Minimalmudassir)।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়