ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘সৌরভের সব বিষয়ে মাথা ঘামানো অবাক করার মতো’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ১০ নভেম্বর ২০২০   আপডেট: ১২:১৩, ১০ নভেম্বর ২০২০
‘সৌরভের সব বিষয়ে মাথা ঘামানো অবাক করার মতো’

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) দায়িত্বে থাকা সৌরভ গাঙ্গুলি সব বিষয়ে মাথা ঘামাচ্ছেন। এমন মন্তব্য করেছেন দলটির সাবেক অধিনায়ক দিলিপ ভেংসরকার। সৌরভের সব বিষয়ে নাক গলানো রীতিমতো অবাক করেছে তাকে, এমনটাই জানিয়েছেন ভেংসরকার। তিনি আরো জানিয়েছেন, সৌরভ ভারতীয় ক্রিকেট দলের নির্বাচক এবং আইপিএল বসকেও হেয় করে কথা বলছেন।

করোনাভাইরাসে দীর্ঘদিন বন্ধ থাকার পর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হচ্ছে এবারের আইপিএল। আসর শুরুর আগে আইপিএলের গভর্নিং বডির প্রধান ব্রিজেশ প্যাটেলের চেয়েও টুর্নামেন্টটি নিয়ে বেশি কথা বলতে দেখা গিয়েছিল বিসিসিআই প্রধানকে। সৌরভের এমন আচরণে তার উপর থেকে আস্থা উঠে যাচ্ছে ভেংসরকারের। টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

ভেংসরকারের ভাষ্যে, ‘যখন আইপিএলের সূচি ও ভেন্যু নিয়ে আলোচনা চলছিল, সে (সৌরভ গাঙ্গুলি) আইপিএল চেয়ারম্যানের পক্ষ থেকে কথা বলেছিল। অথচ তারা নিজেরাই নিজেদের সিদ্ধান্ত নিতে ও অবস্থান ব্যাখ্যা করতে সক্ষম। কিন্তু তবুও সে বারবার তাদের পক্ষ থেকে কথা বলছে, বিষয়টি দুঃখজনক। সে কি তাদের সামর্থ্য ও অভিজ্ঞতাকে ছোট করছে না? নাকি ভাবছে, সে তাদের চেয়ে বেশি জানে?’

এছাড়াও অস্ট্রেলিয়া সফরের দল নির্বাচন নিয়েও কথা বলেছেন সৌরভ। প্রথম অবস্থায় ইনজুরির জন্য দলে না থাকা রোহিত শর্মার চোট নিয়ে কথা বলেন সৌরভ। এমনকি দলে ফেরার জন্য করণীয় পরামর্শ দিয়েছেন বিসিসিআই সভাপতি। তবে সৌরভের এসব নিয়ে মন্তব্যে অবাক হয়েছেন ভেংসরকার। তিনি মনে করেন এটি নিয়ে কথা বলতে হলে প্রধান নির্বাচক সুনীল জোশিরই বলা উচিত।

ভেংসরকার আরও যোগ করেন, ‘গাঙ্গুলি এত জায়গায় মাথা ঘামাচ্ছে, যা অবাক করার মতো। কেন একে বাদ দেওয়া হয়েছে, একে কেন নেওয়া হয়নি, এ কেন বিবেচনায় নেই, ওই ক্রিকেটার কেন এখনও ফিট নয়; অথচ এসব বলার কথা প্রধান নির্বাচক সুনীল জোশির। কিন্তু সৌরভ আগে থেকে জোশির পক্ষ থেকে এসব বলছে।’

ঢাকা/কামরুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়