ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

ম্যানসিটিকে হারিয়ে শীর্ষে টটেনহ্যাম

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৭, ২২ নভেম্বর ২০২০  
ম্যানসিটিকে হারিয়ে শীর্ষে টটেনহ্যাম

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে ম্যানচেস্টার সিটিকে ২-০ গোলে হারিয়েছে টটেনহ্যাম হটস্পার। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে হোসে মরিনহোর দল। ৯ ম্যাচ থেকে টটেনহ্যামের সংগ্রহ ২০ পয়েন্ট। ৮ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটি রয়েছে পয়েন্ট টেবিলের দশম স্থানে।

এই লড়াইটি কেবল ম্যানসিটি ও টটেনহ্যামের মধ্যে ছিল না, ছিল মরিনহোর পুরনো শত্রু পেপ গার্দিওলার বিপক্ষেও। আর এই লড়াইয়ে টটেনহ্যাম ও মরিনহো জয়ী হয়েছে। 

শনিবার ম্যাচের ৫ মিনিটেই টটেনহ্যামকে এগিয়ে নেন সন হিউং মিন। এই গোলের মধ্য দিয়ে প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের সর্বোচ্চ গোলদাতার আসনটি দখল করেছেন কোরিয়ান এই ফুটবলার। অবশ্য প্রথমার্ধে আরো একবার বল জড়িয়েছিল টটেনহ্যাম। কিন্তু হ্যারি কেনের করা গোলটি অফসাইডের কারণে বাতিল হয়। প্রথমার্ধে জালের নাগাল পেয়েছিল ম্যানচেস্টার সিটিও। কিন্তু হ্যান্ডবলের কারণে সেটিও বাতিল হয়।

৬৫ মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নেমেই গোল করেন টটেনহ্যামের জিওভানি লো সেলসো। মাঠে নেমে প্রথমবার বল পেয়েই গোল করেন তিনি। এটা ছিল প্রিমিয়ার লিগের এবারের আসরে তার প্রথম গোল। বাকি সময়ে অবশ্য আর কেউ গোলের দেখা পায়নি। তাতে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে হটস্পাররা।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়