ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রোনালদোময় ম্যাচে জুভেন্টাসের জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩২, ৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:৫৫, ৪ জানুয়ারি ২০২১
রোনালদোময় ম্যাচে জুভেন্টাসের জয়

ইতালিয়ান সিরি’আ লিগে জয় পেয়েছে জুভেন্টাস। তারা ৪-১ গোলে হারিয়েছে উদিনিসকে। এই ম্যাচে জ্বলে উঠেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। তিনি নিজে করেছেন দুই গোল। সহায়তা করেছেন একটিতে।

জয় পেলেও এসি মিলানের সঙ্গে জুভেন্টাসের পয়েন্ট ব্যবধান কমেনি। এখনো এসি মিলান এগিয়ে আছে ১০ পয়েন্টের ব্যবধানে। ১৫ ম্যাচ থেকে মিলানের সংগ্রহ ৩৭ পয়েন্ট। ১৪ ম্যাচ থেকে জুভেন্টাসের সংগ্রহ ২৭ পয়েন্ট। তারা রয়েছে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে।

ঘরের মাঠে উদিনিসের বিপক্ষে গোলের দেখা পেতে ম্যাচের ৩১ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় জুভেন্টাসকে। এ সময় রোনালদো গোল করে এগিয়ে নেন জুভেন্টাসকে। প্রথমার্ধে এই একটি গোলই হয়।

বিরতির পর ৪৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফেদেরিকো চিসা। ৭০ মিনিটের মাথায় নিজের জোড়া গোল পূর্ণ করেন রোনালদো। এটা ছিল চলতি মৌসুমে তার ১৪তম গোল। ৯০ মিনিটে উদিনিসের মারভিন জিগেলার একটি গোল শোধ দেন। আর যোগ করা সময়ে (৯০+৩) পাওলো দিবালা উদিনিসের পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেন।

অবশ্য দ্বিতীয়ার্ধে জুভেন্টাসের অ্যারন রামসিও জালের নাগাল পেয়েছিলেন। কিন্তু তার গোলটি ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) সহায়তায় বাদ যায় হ্যান্ডবল হওয়ার কারণে। অবশ্য জেতার জন্য তার গোলটি প্রয়োজনও হয়নি তুরিনের ওল্ড লেডিদের।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়