ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সালাহ’র জোড়া গোলে তৃতীয় স্থানে উঠলো লিভারপুল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৮, ১ ফেব্রুয়ারি ২০২১  
সালাহ’র জোড়া গোলে তৃতীয় স্থানে উঠলো লিভারপুল

নতুন বছরটি ভালো যাচ্ছিল না চ্যাম্পিয়ন লিভারপুলের। সময়টা ভালো যাচ্ছিল না অলরেডদের তারকা ফুটবলার মোহাম্মদ সালাহ’রও। টানা সাত ম্যাচ ধরে গোল পাচ্ছিলেন না তিনি।

তবে রোববার রাতে গোলের দেখা পেয়েছেন তিনি। করেছেন জোড়া গোল। তার জোড়া গোলে ভর করে লিভারপুল ৩-১ গোলে হারিয়েছে ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে।

এমন জয়ে পয়েন্ট টেবিলেও উন্নতি হয়েছে জার্গেন ক্লপের দলের। ২১ ম্যাচ থেকে ৪০ পয়েন্ট সংগ্রহ করে তারা অবস্থান নিয়েছে তৃতীয় স্থানে। ২১ ম্যাচ থেকে ৪১ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড আছে দ্বিতীয় স্থানে। আর ২০ ম্যাচ থেকে ৪৪ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটি রয়েছে শীর্ষে।

ওয়েস্টহ্যামের মাঠে রোববার রাতে প্রথমার্ধে জালের নাগাল পায়নি লিভারপুল। অবশ্য ওয়েস্টহ্যামও পায়নি। বিরতির পর চারটি গোল হয়। তার তিনটি করে লিভারপুলের খেলোয়াড়রা। একটি করে ওয়েস্টহ্যামের একজন। 

বিরতি থেকে ফিরেই ৫৭ মিনিটে গোল করে লিভারপুলকে এগিয়ে নেন মিশরের ফুটবলার সালাহ। বাঁকানো শটে দারুণ গোলটি করেন তিনি। ৬৮ মিনিটের মাথায় নিজের জোড়া গোল পূর্ণ করেন সালাহ। তাতে লিভারপুল এগিয়ে যায় ২-০ ব্যবধানে। ৮৪ মিনিটে জর্জিনিও ভেইনালদেম গোল করলে ব্যবধান হয় ৩-০। তবে ৮৭ মিনিটে ওয়েস্টহ্যামের ক্রেইগ ডোসান একটি গোল শোধ দেন। তবে সেটি হার এড়ানোর জন্য যথেষ্ট ছিল না।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়