ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আলাভেসের জালে বার্সেলোনার গোল উৎসব

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১১, ১৪ ফেব্রুয়ারি ২০২১  
আলাভেসের জালে বার্সেলোনার গোল উৎসব

স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে বড় জয় পেয়েছে বার্সেলোনা। তারা ৫-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে আলাভেসকে। এমন জয়ে জোড়া গোল করেছেন লিওনেল মেসি ও ফ্রান্সিসকো ত্রিনকাও। গোল পেয়েছেন জুনিয়র ফ্রিপোও।

এটা ছিল লা লিগায় বার্সেলোনার টানা সপ্তম জয়। এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে তারা। ২২ ম্যাচ থেকে কাতালানদের সংগ্রহ ৪৬ পয়েন্ট। সমান ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ রয়েছে তৃতীয় স্থানে। আর ২১ ম্যাচ থেকে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ২৩ ম্যাচ থেকে আলাভেসের সংগ্রহ ২২ পয়েন্ট। তারা রয়েছে পয়েন্ট টেবিলের ১৬তম স্থানে।

এমন জয় দিয়ে বার্সেলোনা মূলত উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচের প্রস্তুতি সারলো। চ্যাম্পিয়নস লিগে তারা প্যারিস সেন্ত জার্মেইর মুখোমুখি হবে।

ঘরের মাঠে ম্যাচের ২৯ মিনিটে ত্রিনকাও গোল করে এগিয়ে নেন দলকে। আর বিরতিতে যাওয়ার আগে লিওনেল মেসি গোল করে ব্যবধান করেন দ্বিগুণ। বিরতি থেকে ফিরে ৫৭ মিনিটে একটি গোল শোধ দেন আলাভেসের লুইস রিওজা।

তবে শেষ দিকে আলাভেসকে দারুণভাবে চেপে ধরে কাতালানরা। ৭৪ মিনিটে ত্রিনকাও তার জোড়া গোল পূর্ণ করেন। আর ৭৫ মিনিটে মেসি পূর্ণ করেন তার জোড়া গোল। ৮০ মিনিটে জুনিয়র ফ্রিপোর গোলে ৫-১ ব্যবধানের জয় নিশ্চিত হয় রোনাল্ড কোম্যানের শিষ্যদের। যদি বার্সেলোনার একটি গোল ভিএআরে বাতিল না হতো তাহলে গোল ব্যবধান বাড়তে পারতো।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়