Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ১৭ ১৪২৮ ||  ২০ জিলহজ ১৪৪২

পাঞ্জাবকে উড়িয়ে ঘুরে দাঁড়ালো ধোনির চেন্নাই

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:১১, ১৬ এপ্রিল ২০২১   আপডেট: ২৩:৪৪, ১৬ এপ্রিল ২০২১
পাঞ্জাবকে উড়িয়ে ঘুরে দাঁড়ালো ধোনির চেন্নাই

নিজেদের প্রথম ম্যাচে বাজে বোলিংয়ের কারণে ১৮৮ রান করেও হেরেছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। দ্বিতীয় ম্যাচেই বোলিং-ব্যাটিংয়ে দারুণ পারফরম্যান্স দেখিয়ে পাঞ্জাব কিংসকে উড়িয়ে ঘুরে দাঁড়ালো দলটি।

শুক্রবার (১৬ এপ্রিল) মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভার ৮ উইকেট হারিয়ে ১০৬ রান করে পাঞ্জাব। টার্গেটে খেলতে নেমে ২৬ বল বাকি থাকতেই ৬ উইকেটে চেন্নাই জয় নিয়ে মাঠ ছাড়ে।

ধোনিদের রান তাড়া নিয়ে তাড়াহুড়োর কিছু ছিল না। ১২০ বলে প্রয়োজন ছিল মাত্র ১০৭। তবুও শুরুটা ভালো হয়নি তাদের। ১৬ বলে মাত্র ৬ রান করে ফেরেন ওপেনার রুতুরাজ গায়কোয়াড। আরেক ওপেনার ফাফ ডু প্লেসিস ৩৩ বলে ৩৬ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

সর্বোচ্চ ৩১ বলে ৪৬ রান করেন মঈন আলী। তার ইনিংসটি সাজানো ছিল ৭টি চার ও ১টি ছয়ের মারে। মাঝে সুরেশ রায়না ৮ ও আম্বাতি রাইডু ফেরেন ০ রান করে। স্যাম কারান অপরাজিত ছিলেন ৫ রান করে। পাঞ্জাবের হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন মোহাম্মদ শামি।

এর আগে বিব্রতকর ব্যাটিংয়ে মাত্র ১০৬ রান করে পাঞ্জাব। দলটির হয়ে ব্যাট হাতে ব্যর্থ ছিলেন লোকেশ রাহুল-ক্রিস গেইলরা। দুই ওপেনার রাহুল-মায়াঙ্ক আগারওয়াল ফেরেন ৫ ও ০ রান করে। ১০ রান করে আসে গেইল-দীপক হুদার ব্যাট থেকে। ক্যারিবিয়ান ব্যাটসম্যান নিকোলাস পুরান ফেরেন ডাক মেরে।

সতীর্থদের আসা যাওয়ার মিছিলে একাই লড়েছেন শাহরুখ খান। তিনি ৩৬ বলে ৪টি চার ও ২টি ছয়ে সর্বোচ্চ ৩৬ রান করেন। এ ছাড়া ঝাই রিচার্ডসন করেন ১৫ রান।

দীপক চাহার সর্বোচ্চ ৪ উইকেট নেন মাত্র ১৩ রান দিয়ে। ১টি করে উইকেট নেন স্যাম কারান, মঈন আলী, ডুয়াইন ব্র্যাভো।

রিয়াদ/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়