Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ১৪ মে ২০২১ ||  চৈত্র ৩১ ১৪২৮ ||  ০১ শাওয়াল ১৪৪২

করোনা সংক্রমণ: আইপিএল স্থগিত

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ৪ মে ২০২১   আপডেট: ১৪:৫২, ৪ মে ২০২১
করোনা সংক্রমণ: আইপিএল স্থগিত

শেষ পর্যন্ত স্থগিতই হয়ে গেল আইপিএল। ভারতজুড়ে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়তে থাকায় ভারতীয় ক্রিকেট বোর্ড এই লিগ স্থগিত করে দিয়েছে। বেশ কয়েকটি দলের কয়েকজন খেলোয়াড় সম্প্রতি করোনা পজিটিভ হওয়ায় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এই লিগ স্থগিত করার সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে।

এক বিবৃতিতে জানায়,  'ক্রিকেটার, সাপোর্টস্টাফসহ আইপিএল সংশ্লিষ্ট কারো নিরাপত্তা নিয়ে  বিসিসিআই কোনো আপস করবে না। সকলের স্বাস্থ্যগত নিরাপত্তার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।'

চলতি টুর্নামেন্ট গতকাল ৩ মে প্রথমবারের মতো কোনো ক্রিকেটার আক্রান্ত হয়েছে করোনায়। এদিন কলকাতার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়ের আক্রনান্ত হন করোনায়। এর পর আজ আক্রান্ত হন সানরাইজার্স হায়দারাবাদের ঋদ্ধিমান সাহা ও দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্রা।

এ ছাড়া চেন্নাই সুপার কিংসের কর্মতাকর্তা-কর্মী ও দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামের মাঠকর্মীরা করোনায় আক্রান্ত হন। গতকাল এসব আক্রান্তের খবরের পর ভারতীয় ক্রিকেট বোর্ড চেয়েছিল মুম্বাইয়ে এক শহরের মধ্যে ৮টি দল রেখে বাকি ম্যাচগুলো আয়োজন করতে।

কিন্তু আজ সানরাইজার্স ও দিল্লির ক্রিকেটার আক্রান্ত হঅয়ার পর জরুরি মিটিংয়ে স্থগিতের সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড। 

## মুম্বাইতে আইপিএলের বাকি ম্যাচ, পেছাতে পারে ফাইনাল

## কোয়ারেন্টাইনে দিল্লি ক্যাপিটালসের পুরো দল

## টিকলো না ‘সবচেয়ে নিরাপদ বলয়’, এখনও চলবে আইপিএল?

ঢাকা/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়