ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন প্রথম জাতীয় ডজবল প্রতিযোগিতার ফাইনালে আনসার ও পুলিশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০০, ৮ জুন ২০২১  
ওয়ালটন প্রথম জাতীয় ডজবল প্রতিযোগিতার ফাইনালে আনসার ও পুলিশ

‘ওয়ালটন প্রথম জাতীয় (নারী ও পুরুষ) ডজবল প্রতিযোগিতা-২০২১’ এর গ্রুপ পর্বের খেলা শেষ হয়েছে। উভয় বিভাগে যোগ্যতার প্রমাণ দিয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশ পুলিশ ও আনসার।

আজ মঙ্গলবার (৮ জুন) সকালে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে অনুষ্ঠিত পুরুষ বিভাগের প্রথম সেমিফাইনালে বাংলাদেশ আনসার ৬-২ পয়েন্টে মুসা ডজবল ক্লাবকে হারিয়ে ফাইনালে নাম লেখায়। অপর ম্যাচে বাংলাদেশ পুলিশ ৩-০ পয়েন্টে ফিরোজ স্মৃতি সংসদকে (নড়াইল) হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। এই বিভাগে তৃতীয় হয় ফিরোজ স্মৃতি সংসদ।

এদিকে নারী বিভাগের প্রথম সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ৪-২ পয়েন্টে জিসান স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে ওঠে। আর দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ আনসার ৬-৩ পয়েন্টে পরাণ মকদুম স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। এই বিভাগে পরাণ মকদুম তৃতীয় হয়।

আগামীকাল বুধবার দুপুর ১২টা থেকে দুই বিভাগের ফাইনাল অনুষ্ঠিত হবে। উভয় বিভাগের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া উভয় বিভাগের সেরা খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মিডিয়া পার্টনার এটিএন বাংলার উপদেষ্টা তাশিক আহমেদ।

ওয়ালটন প্রথম জাতীয় ডজবল প্রতিযোগিতার পুরুষ ও নারী বিভাগে ৮টি করে মোট ১৬টি দল অংশ নিয়েছে। তার মধ্যে পুরুষ বিভাগে অংশ নেওয়া দলগুলোর মধ্যে রয়েছে- বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার ও ভিডিপি, শেখ রাসেল ডজবল একাডেমি, পরাণ মখদুম স্পোর্টিং ক্লাব, খুলনা জেলা ডজবল অ্যাসোসিয়েশন, জিদান স্পোর্টিং ক্লাব, ফিরোজ স্মৃতি সংসদ (নড়াইল) ও মুসা ডজবল ক্লাব।

আর নারী বিভাগে অংশ নেওয়া দলগুলো হলো- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, শেখ রাসেল ডজবল একাডেমি, খুলনা জেলা ডজবল অ্যাসোসিয়েশন, জিসান স্পোর্টিং ক্লাব, ঢাকা জেলা, পরান মখদুম স্পোর্টিং ক্লাব ও ফিরোজ স্মৃতি সংসদ (নড়াইল)।

পুরুষ বিভাগের ৮টি দলকে দুই গ্রুপে ভাগ করে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হয়। দুই গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনালে উঠে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। একইভাবে নারী বিভাগের ৮টি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রথম লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হয়। শীর্ষে থাকা দুটি করে মোট চারটি দল উঠে সেমিফাইনালে। আর দুটি দল খেলবে ফাইনাল।

ওয়ালটন প্রথম জাতীয় ডজবল প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়