ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

নতুন চ্যালেঞ্জ নিতে চান লেভানদোভস্কি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ১৯ আগস্ট ২০২১  
নতুন চ্যালেঞ্জ নিতে চান লেভানদোভস্কি

সাত বছর হয়ে গেল বায়ার্ন মিউনিখে। এবার নতুন চ্যালেঞ্জের স্বাদ পেতে চান রবার্ট লেভানদোভস্কি। কিন্তু বুন্দেসলিগা ক্লাব তার দাম নির্ধারণ করে দিয়েছে দশ কোটি পাউন্ডের বেশি। এতো দামের কারণে অন্য কোথাও যাওয়া পোলিশ স্ট্রাইকারের জন্য খুব বেশি চ্যালেঞ্জিং।

স্কাই স্পোর্টস তাদের প্রতিবেদনে বলছে, শনিবার (২১ আগস্ট) ৩৩ বছরে পা দিতে যাওয়া লেভানদোভস্কি বায়ার্নে খুশি। কিন্তু বয়স ৩৫ হওয়ার আগেই আরেকটি শীর্ষ ইউরোপিয়ান ক্লাবে যেতে চান তিনি। তার এই চাওয়া পূরণ হওয়া খুব সহজ হচ্ছে না। তাকে ২০২৩ সালে চুক্তির মেয়াদ শেষ হওয়া পর্যন্ত রেখে দিতে চায় জার্মান চ্যাম্পিয়নরা। তাই বেশ বড়সড় দাম ঠিক করে দিয়ে রেখেছে তারা।

তাকে বিক্রিতে ক্লাবের অনীহায় হতাশ হলেও এতো দিনের সম্পর্কে গোলমাল বাধাতে চান না লেভানদোভস্কি। যদিও এখন পর্যন্ত তার চুক্তি বাড়ানোর কোনো আভাস পাওয়া যাচ্ছে না। শেষ পর্যন্ত থেকে গেলে লেভানদোভস্কির বয়স হবে ৩৬ বছর। এই বয়সে আরেকটি শীর্ষ ইউরোপিয়ান ক্লাবে যাওয়া তার জন্য কষ্টের হবে। তাই শারীরিকভাবে ফিট থাকাতেই পুরো মনোযোগ পোলিশ তারকার।

গত মৌসুমে ক্লাব ও দেশের হয়ে ৫৬ গোল করেছেন লেভানদোভস্কি। বুন্দেসলিগায় ৪১ গোল করে ভেঙেছেন জার্ড মুলারের দীর্ঘদিনের রেকর্ড। বোঝাই যাচ্ছে, ফিটনেস বেশ ভালোভাবেই ধরে রেখেছেন তিনি। এরই মধ্যে বায়ার্নের প্রথম দুই ম্যাচে করেছেন তিন গোল।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়