ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বেঞ্চে থাকা রোনালদো উসকে দিলেন গুঞ্জনের আগুন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪২, ২২ আগস্ট ২০২১  
বেঞ্চে থাকা রোনালদো উসকে দিলেন গুঞ্জনের আগুন

খেলোয়াড় কেনাবেচার বাজার এখনো খোলা, যেখানে সবচেয়ে বেশি গুঞ্জন চলছে ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে। যদিও জুভেন্টাস ফরোয়ার্ড এর প্রতিক্রিয়ায় কড়া কথা বলে দিয়েছেন। কিন্তু রোববার (২২ আগস্ট) উদিনেসের বিপক্ষে জুভেন্টাসের সিরি আ মৌসুম শুরুর ম্যাচে তার বেঞ্চে বসে থাকার ঘটনা সেই গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে।

এই ম্যাচের আগেই জুভেন্টাস কোচ ম্যাসিমিলিয়ানো অ্যাল্লেগ্রি জানান, সাবেক রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড ক্লাবকে বলে দিয়েছেন তিনি থাকছেন। কদিন আগে রোনালদোও ইনস্টাগ্রাম পোস্টে তাকে নিয়ে চলা গুঞ্জন উড়িয়ে দেন। এত কিছুর পরও তুরিনে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর ভবিষ্যৎ নিয়ে কোনো নিশ্চয়তা নেই কারো মনে।

ক্রীড়া সাংবাদিক ফ্র্যাব্রিজিও রোমানো বলছেন, উদিনেসের বিপক্ষে প্রথম একাদশে না রাখার জন্য ক্লাবকে অনুরোধ করেন রোনালদো নিজেই। ওল্ড লেডিদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথাই নাকি ভাবছেন তিনি।

কদিন আগে কানকথা শোনা যায় যে রিয়ালের নতুন কোচ কার্লো আনচেলত্তি তাকে সান্তিয়াগো বার্নাব্যুতে ফেরাতে চান। প্যারিস সেন্ট জার্মেই ও ম্যানইউও পর্তুগিজ উইঙ্গারের ব্যাপারে খোঁজখবর রাখছে। দলবদল নিয়ে সব ধরনের সম্ভাবনাই যেন সোশ্যাল মিডিয়ায় থামিয়ে দেন রোনালদো। কিন্তু সবশেষ বেঞ্চে থাকার ঘটনা সাত নম্বর জার্সিধারীকে নিয়ে নিভতে থাকা গুঞ্জনের আগুন আরো উসকে দিলো।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়