ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

লঙ্কা প্রিমিয়ার লিগে তাসকিন-মিঠুন-অপু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৪, ১০ নভেম্বর ২০২১   আপডেট: ১২:১৫, ১০ নভেম্বর ২০২১
লঙ্কা প্রিমিয়ার লিগে তাসকিন-মিঠুন-অপু

লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) দ্বিতীয় আসরের প্লেয়ার্স ড্রাফট মঙ্গলবার সম্পন্ন হয়েছে। বাংলাদেশের পাঁচ ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে দুটি ফ্র্যাঞ্চাইজি। ক্যান্ডি ওয়ারিয়র্স মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু ও মেহেদী হাসান রানাকে দলভুক্ত করেছে। কলম্বো স্টার্স দলে টেনেছে দুই পেসার আল-আমিন হোসেন ও তাসকিন আহমেদকে।

৫ ডিসেম্বর থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত টুর্নামেন্টটি হবে। শুরুতে তাসকিনকে পাওয়ার সম্ভাবনা নেই। ঘরের মাঠে পাকিস্তানকে আতিথেয়তা দেবে বাংলাদেশ। তাসকিন নিশ্চিতভাবেই দলে থাকবেন। আবার মাঝামাঝি সময়ে দল যাবে নিউ জিল্যান্ডে। ফলে সেই সময়েও তাসকিনের না থাকার সম্ভাবনা বেশি। তবে বাকিরা চাইলেই অনাপত্তিপত্র পেতে পারেন।

কলম্বো ও হাম্বানটোটায় টুর্নামেন্টের ম্যাচগুলো হবে। শুরুতে কলম্বোতে টুর্নামেন্টের ২০টি ম্যাচ হবে। এরপর ফাইনাল রাউন্ডের ম্যাচগুলো হবে হাম্বানটোটায়। টি-টোয়েন্টির বড় তারকারা এবারও অংশগ্রহণ করছেন টুর্নামেন্টে। মোহাম্মদ হাফিজ ও মোহাম্মদ আমির খেলবেন গলে গ্ল্যাডিয়েটরসের হয়ে।

তাসকিনদের কলম্বো স্টার্সে আছেন ক্রিস গেইল, মোহাম্মদ ইরফান। ডাম্বুলা জায়ান্টসে রাইলি রুশো, ইমরান তাহিররা খেলবেন। এছাড়া জাফনা কিংসের হয়ে নামবেন ফাফ ডু প্লেসিস, শোয়েব মালিক।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়