ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রউফ-নাওয়াজের পর রংপুরে শোয়েব মালিক

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪২, ২১ অক্টোবর ২০২২   আপডেট: ১৭:০৯, ২১ অক্টোবর ২০২২
রউফ-নাওয়াজের পর রংপুরে শোয়েব মালিক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসন্ন আসর যেন পাকিস্তানি ক্রিকেটারদের মিলনমেলা। হারিস রউফ ও মোহাম্মদ নাওয়াজের পর রংপুর রাইডার্স তৃতীয় পাকিস্তানি হিসেবে দলে ভিড়িয়েছে অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিককে।

রংপুর রাইডার্সের অফিসিয়াল ফেসবুক পেজে শুক্রবার মালিককে দলে নেওয়ার বিষয়টি ঘোষণা করা হয়। পোস্ট দিয়ে রংপুর লেখে, ‘আমাদের পরিবারে স্বাগতম।’

মালিকের আগে পেসার রউফ ও অলরাউন্ডার নাওয়াজকে দলে ভেড়ায় রংপুর। তারা দুজনেই চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের গুরুত্বপূর্ণ সদস্য। বিগ ব্যাশ খেলা রউফ পাকিস্তান পেস আক্রমণের অন্যতম সদস্য। নাওয়াজ আছেন দারুণ ফর্মে। সবশেষ ত্রিদেশীয় সিরিজে সামনে থেকে দলকে জিতিয়েছেন তিনি।

তবে ফর্মে থাকলেও ৪০ বছর বয়সী মালিকের জায়গা হয়নি বিশ্বকাপ দলে। গতবছর বাংলাদেশের বিপক্ষে নভেম্বরে সবশেষ টি-টোয়েন্টি খেলেছিলেন। এরপর তাকে ছাড়াই খেলছে বাবর আজমের দল।

সম্প্রতি জিমের কসরতের একটি ছবি দিয়ে মালিক টুইটারে লেখেন, ‘যখন ছেড়ে দেওয়া কোনো সিদ্ধান্ত নয়।’ জাতীয় দলে তাকে আর ভাবা না হলেও তিনি যে ক্রিকেটের সঙ্গ ছাড়তে চান না এটাই বুঝিয়ে দিয়েছেন স্পষ্টভাবে।

এরমধ্যেই এলো রংপুরের ঘোষণা। আন্তর্জাতিক ও স্বীকৃত টি-টোয়েন্টি মিলিয়ে মালিক ৬০০ এর বেশি ম্যাচ খেলেছেন। মিডল অর্ডারে দীর্ঘদিন আস্থাভাজন ব্যাটসম্যান হিসেবে দায়িত্ব পালন করে গেছেন এই অভিজ্ঞ ক্রিকেটার। এবার পালা বিপিএল মাতানোর। এর আগে মালিক চিটাগং ভাইকিংস (বর্তমানে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স) কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী রয়্যালসে খেলেছিলেন।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়