ঢাকা     বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২৫ ১৪২৯

এমবাপে-মেসির গোলে জিতলো পিএসজি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৯, ২২ অক্টোবর ২০২২   আপডেট: ১১:৫১, ২২ অক্টোবর ২০২২
এমবাপে-মেসির গোলে জিতলো পিএসজি

লিওনেল মেসির অ্যাসিস্টে কালিয়ান এমবাপে জোড়া গোল করলেন। এমবাপের অ্যাসিস্টে লিওনেল মেসি করলেন আরও একটি গোল। তাদের দুজনের পারফরম্যান্সে ভর করে শুক্রবার দিবাগত রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে এসি আজাকসিও’র বিপক্ষে ৩-০ গোলের দারুণ জয় পেয়েছে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। এই জয়ে ১২ ম্যাচ থেকে ৩২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষেই থাকলো গাল্টিয়ারের শিষ্যরা।

আজাকসিও’র মাঠে এদিন ম্যাচের ২৪ মিনিটেই এগিয়ে যায় পিএসজি। এ সময় পাল্টা আক্রমণে মাঝমাঠের একটু সামনে বল পেয়ে যান মেসি। এ সময় কালিয়ান এমবাপেকে লক্ষ্য করে বল বাড়িয়ে দেন। এমবাপে দ্রুতবেগে বক্সের মধ্যে ঢুকে বলের নিয়ন্ত্রণ নিয়ে শট নেন গোলরক্ষকের মাথার উপর দিয়ে। বল জালে জড়ায়। প্রথমার্ধে অবশ্য এই একটি গোলই হয়।

বিরতির পর শেষ দিকে হয় আরও দুটি গোল। ৭৮ মিনিটে লিওনেল মেসি গোল পান। এ সময় বক্সের সামনে থেকে ভেতরে মেসিকে বল দেন এমবাপে। সামনেই ছিলেন আজাকসিও’র গোলরক্ষক। তিনি বলটি প্রায় ছিনিয়ে নিয়েছিলেন মেসির কাছ থেকে। কিন্তু তাকে ফাঁকি দিয়ে ডানদিক দিয়ে বল জালে জড়ান আর্জেন্টাইন অধিনায়ক।

৮২ মিনিটে মেসির বাড়িয়ে দেওয়া বল থেকে এমবাপে তার জোড়া গোল পূর্ণ করলে পিএসজি এগিয়ে যায় ৩-০ ব্যবধানে। শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে এমবাপে-মেসিরা।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়